মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

শামীম মেম্বার এর নেতৃত্বে লালমোহন বাজার ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা, আহত ২

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

শামীম মেম্বার এর নেতৃত্বে লালমোহন বাজার ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা, আহত ২।

লালমোহন প্রতিনিধিঃ

ভোলার লালমোহন বাজারে হাজী মোঃ মোখলেছুর রহমান বকশির ক্রয়কৃত ব্যবসা প্রতিষ্ঠান দখল করার উদ্দেশ্যে ক্যাডার বাহিনী নিয়ে হামলা করেছে ইউপি সদস্য শামীম মেম্বার। এতে আহত হয়েছে হাজী মোখলেছুর রহমানের ছেলে রায়হান বকশি ও রতন মু্ন্সী। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

১৫’ই এপ্রিল শুক্রবার সকাল ৯ ঘটিকার সময় লালমোহন মুক্তিযুদ্ধা এভিনিউতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হাজী মোঃ মোখলেছুর রহমান বকশি বাদী হয়ে লালমোহন থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানাযায়, লালমোহন মেহেরগঞ্জ মৌজার জেএল নং ১৭, খতিয়ান নং ১২০০/১২০১/১২০২ হাল ডিপি ৩৬৫৬ হাল দাগ ৩০০৮/৩০০৯ হাজী মোঃ মোখলেছুর রহমান বকশি সাব কাবলা মূলে ৬ শতাংশ . ০০৭৫ ঘর ভিটা ক্রয় করে উক্ত ঘরে নিজে ব্যবসা করে আসছেন।

শুক্রবার সকাল অনুমান ৯ টার দিকে মোঃ ছালাউদ্দিন শামীম মেম্বারের নেতৃত্বে তার ভাই মোঃ মহিউদ্দিন সুমন, মোঃ শাহাবুদ্দিন জুয়েল, মোঃ গিয়াস উদ্দিন সর্ব পিতা মৃত মোঃ আনিচল হক মেম্বার সাং ফরাজগঞ্জ একদল ক্যাডার বাহিনীসহ ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে মোখলেছুর রহমান বকশির ভোগ দখলীয় দোকান ঘর জোরপূর্বক প্রবেশ করিয়া দখল করার চেষ্টা করে। তখন মোখলেছুর রহমান বকশি বাঁধা দিলে শামীম মেম্বারের হাতে থাকা ছেনি দিয়ে মোখলেছ বকশিকে কোপ দেয়ার চেষ্টা করলে তার ছেলে রায়হান বকশি বাঁধাদিলে ওই কোপ রায়হান বকশির হাতে লাগে। সুমনের হাতে থাকা ছেনি দিয়ে রায়হানকে পুনঃরায় কোপ দিতে গেলে ওই কোপ স্বাক্ষী রতন মু্ন্সীর হাতে লাগে। এসময় শামীম মেম্বারের নেতৃত্বে ক্যাডাররা ধারালো দা, রামদা প্রদর্শণ করে মোখলেছুর রহমান বকশিকে খুন জখম করার হুমকি সহ বিভিন্ন ভয়ভীতি দেখায়।

বিভিন্ন সূত্রে জানাযায়, দীর্ঘদিন ধরে এই ঘর ভিটা নিয়ে শালিস ব্যবস্থা চলমান থাকলেও শামীম মেম্বার গংরা সঠিক কাগজপত্র দেখাতে পারছে না। শামীম মেম্বার নিজে দলিলে ওভার রাইটিং করে ৩৭ কে ৬৭ ও ২৫ কে ৭৫ বানিয়ে এভাবে ১১টি দলিল ওভার রাইটিং করে ফটোকপি সালিশদের কাছে জমা দেয় । সালিশরা ওই দলিল বাদদিয়ে ফ্রেস দলিল আনার জন্য শামীম মেম্বারকে বললেও সঠিক দলিল তিনি আনতে পারেনি। এই ব্যাপারে অভিযুক্ত শামীম মেম্বার জানান সে তার জাগায় আছে বরং আমার উপর উল্টা হামলা করেছে।

এই ঘটনায় লালমোহন থানার অফিসার ইনর্চাজ মাকসুদুর রহমান মুরাদ বলেন সকাল ১০টায় মোখলেস বকসী বাদী হয়ে চারজন কে আসামী করে একটি লিখিত অভিযোগ দিয়েছে তদন্ত করে ব্যবস্থা নিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ