শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কুলিয়ারচরে প্রতিপক্ষের হামলায় আহত১০জন,দোকান, বাড়িঘর ভাঙ্গচুর ও লুটপাট, মামলা দায়ের

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

কুলিয়ারচরে প্রতিপক্ষের হামলায় আহত ১০জন,দোকান, বাড়িঘর ভাঙ্গচুর ও লুটপাট, মামলা দায়ের

বিশেষ প্রতিনিধি:

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের ডোমরাকান্দা পূর্বপাড়া গ্রামে গত সোমবার দুপুরের দিকে সানাউল্লাহ মিয়ার নির্দেশে সাদেক মিয়া,উজ্জল মিয়া সহ ৮-১০ জন দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে নাজমা খাতুনের পরিবারের ২টি দোকানঘর ২টি বসতঘর কুপিয়ে ভাঙ্গচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এসময় সানাউল্লাহ মিয়ার লোক জনদের হামলায় ৩য় শ্রেণীর ছাত্রী সহ ১০জন আহত হয়েছে।আহতরা হলেন শহরবানু(৪৫),আমেনা খাতুন (৪৩),নাজমা খাতুন (৩৮),কহিনুর বেগম(৩৫),হাজেরা খাতুন(৫৫),সখি বেগম (৩২),কুলসুম বেগম (৩০),৩য় শ্রেণীর ছাত্রী বৃষ্টি(০৯),বিউটি বেগম(২২),আছমা খাতুন(৩৫)।

এদের মধ্যে আমেনা ও নাজমাকে কুলিয়ারচর সরকারী হাসপাতালে ও শহর বানুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে,দীর্ঘ দিন ধরে সানাউল্লাহ গংরা নাজমা খাতুনের বাড়ির লোকজনদের জমি জোরপূর্বক দখল করার চেষ্টা করছে।

এব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মো: মোস্তফা কামাল জানান,নাজমা খাতুন বাদী হয়ে গতকাল মঙ্গলবার সকালে সানাউল্লাহ মিয়াকে প্রধান আসামী করে মামলা হয়েছে বলে সত্যতা স্বীকার করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ