মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:১২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কক্সবাজারের ঈদগাঁওতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মুদির দোকানদার খুন

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ সোমবার, ১১ এপ্রিল, ২০২২

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক মুদির দোকানি নিহত হয়েছেন। সোমবার (১১এপ্রিল) ভোর রাতে ঈদগাঁও ইসলামাবাদ ইউনিয়নের খোদাই বাড়ী এলাকায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন নিজ মুদির দোকানে এ ঘটনা ঘটেছে।

নিহত তারেকুল ইসলাম (১৭) ইসলামাবাদ ইউনিয়নের ওয়াহেদর পাড়া এলাকার মৃত ছগির আহমদের ছেলে ও একজন মুদির দোকানদার।
জানা গেছে, দীর্ঘদিন যাবত তারেক উক্ত এলাকার দিবা ব্রিক ফিল্ডের পশ্চিম পার্শ্বে একটি মুদির দোকান করে আসছিল। ১১ এপ্রিল সোমবার ভোররাতে সেহরি খেয়ে সে ফজরের নামাজ পড়ার জন্য মসজিদের উদ্দেশ্য ঘর থেকে বের হয়।
এরপরই সে ছুরিকাঘাতে খুনের শিকার হন তিনি।

স্থানীয় ইউপি সদস্য আবদু শুক্কুর জানান, ভোর রাতে তার দোকানের সামনে এ ঘটনাটি ঘটেছে। পথচারীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের শরীরের তিন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান তিনি।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল হালিম জানান, রক্তমাখা ছুরিটি জব্দ করা হয়েছে এবং ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।
তিনি জানান, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহনের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, সিআইডি ক্রাইম সিন পরিদর্শক মিতশ্রি বড়ুয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ময়না তদেন্তর জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ