মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বাপি সাহার নির্মিত টিভিসিতে ইমন-নিপুন

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ রবিবার, ১০ এপ্রিল, ২০২২

বাপি সাহার নির্মিত টিভিসিতে ইমন-নিপুন

আহমেদ সাব্বির রোমিও : এনজয় এড মিডিয়ায় ব্যানারে বাপি সাহার পরিচালনায় রাজধানী এন্টারপ্রাইজ এর পণ্য রাজধানী গুঁড়ামসলা রাজধানী সরিষার তেল রাজধানী সুগন্ধি চাউলসহ ৩টি বিজ্ঞাপনে কাজ করেছেন চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা নিপুন।
বাপি সাহার সাথে নিপুণ এটি ৩য় কাজ এর আগে নিপুণ ২০১০ সালে মিতালী থ্রীপিছ ও ২০১৪ সালে মডার্ন ভয়েল ও পপলিন এর টিভিতে কাজ করেছিলেন।বিজ্ঞাপনটির ডিওপি ছিলেন হীরা আজাদ। মেকআপ মনির হোসেন। স্থিরচিত্রে শিশির জাহাঙ্গীর। নরসিৎদীর বিভিন্ন লোকেশনে

বিজ্ঞাপনটির ভিডিও দৃশ্য ধারণ করা হয়েছে। বিজ্ঞাপনটি বর্তমানে সম্পাদনার টেবিলে রয়েছে। পরিচালক জানিয়েছন, সামনে সপ্তাহে এই বিজ্ঞাপনটি বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচার শুরু হবে।

উল্লেখ্য, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচন ঘিরে ছিল নানান আলোচনা-সমালোচনা। নির্বাচনে সাধারণ সম্পাদকের পদে নিপুণ আক্তার ও সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে ইমন নির্বাচন করেন। দুজনই নির্বাচন নিয়ে ব্যস্ত ছিলেন। এই বিজ্ঞাপনটির চিত্রধারনের মধ্যে দিয়ে
কাজে ফিরেছেন তারা।

এছাড়া ও তারা দুজনে বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। এ তালিকায় রয়েছে-‘মারুফের চ্যালেঞ্জ’(২০১২), ‘শিউলিমনি’(২০১২), ‘এই তো ভালোবাসা’ (২০১৩), ‘মায়ের মমতা’ (২০১৪) ও ‘তবুও তুমি আমার’ (২০১৫)। এমন কি ছোটপর্দায়ও তারা একসঙ্গে কাজ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ