মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

আলিয়া রণবীরের রিসেপশনে আসবেন প্রাক্তন প্রেমিকা দীপিকা, ক্যাটরিনা

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ রবিবার, ১০ এপ্রিল, ২০২২

আলিয়া রণবীরের রিসেপশনে আসবেন প্রাক্তন প্রেমিকা দীপিকা, ক্যাটরিনা।

মাসুদুর রহমান:

বলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের চর্চা। তবে এই বিয়ে নিয়ে যেমন চর্চা চলছে তেমনি ধোঁয়াশা তৈরি হয়েছে একাধিক বিষয় নিয়ে। কে আসবে কে আসবে না ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বান্দ্রার ‘বাস্তু’তে বসবে ‘রণলিয়া’র বিয়ের আসর। আগামী ১৪ এপ্রিলই চার হাত এক হচ্ছে রণবীর-আলিয়ার। বিয়ের অনুষ্ঠান সেরে রিসেপশনের পার্টি হবে ১৭ তারিখ। তবে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে নারাজ কাপুর পরিবার। শনিবারই জল্পনার আগুনে অনেকটা ঘি ঢেলে দিয়ে রণবীরের মা নীতু সিংহ বলেছিলেন, “বিয়ে তো এর মধ্যে হয়েই গিয়েছে।” চমকে উঠেছিলেন ভক্তরা। তবে আলিয়ার পরিবারের তরফে রবিন ভট্ট এবং রাহুল ভট্ট দু’জনেই সিলমোহর দেন, বিয়ের তোড়জোড় চলছে।
আগেই শোনা যাচ্ছিল, বিয়েতে আমন্ত্রিত অতিথির সংখ্যা ৪৫০। তালিকায় রয়েছেন ‘রণলিয়া’র ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং সহকর্মীরা। এ বার জানা গিয়েছে, রিসেপশনের অতিথি তালিকায় রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কইফও রয়েছেন। সূত্রের খবর, দীপিকা এবং ক্যাটরিনার সঙ্গে সব বিবাদ মিটে গিয়েছে রণবীরের। প্রত্যেকে নিজের মতো করে এগিয়ে গিয়েছেন নিজেদের জীবনে। এমনকী ফারহান আখতারের পরবর্তী ছবি ‘জি লে জারা’-তে ক্যাটরিনা, আলিয়া একসঙ্গে কাজও করছেন। ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার বিয়ের সময়ে আলিয়াও নিমন্ত্রণ রক্ষা করেছিলেন, শুভেচ্ছা জানিয়ে ছিলেন নবপরিণীতাকে। একই ভাবে, দীপিকার সঙ্গে বিয়ের পরে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে রণবীর কপূর এবং রণবীর সিংহের মধ্যে। একে অপরের কাজকে সম্মান করেন তাঁরা। অতএব, ‘রণলিয়া’র রিসেপশনে যদি সামিল হন তাঁর প্রাক্তন ক্যাটরিনা বা দীপিকা, বলিউড হয়তো ততটাও অবাক হবে না!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ