শনিবার, ২৮ মে ২০২২, ০১:১০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ডিইউজে’র নব-নির্বাচিত সাধারণ সম্পাদককে সতিকসাস’র পক্ষ থেকে সংবর্ধনা

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শনিবার, ৯ এপ্রিল, ২০২২

ডিইউজে’র নব-নির্বাচিত সাধারণ সম্পাদককে সতিকসাস’র পক্ষ থেকে সংবর্ধনা

সিয়াম মাহমুদ, সরকারি তিতুমীর কলেজ: ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সতিকসাস) সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রাক্তন শিক্ষার্থী ও আরটিভির বার্তা সম্পাদক ঢাকা সাংবাদিক ইউনিয়নের-২০২২ (ডিইউজে) নবনির্বাচিত সাধারণ সম্পাদক আকতার হোসেনকে সংবর্ধিত করা হয়।

শনিবার (৯ এপ্রিল) তিতুমীর কলেজের নতুন ভবনে এ সংবর্ধনা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সতিকসাসের সভাপতি সাব্বির আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রাব্বি হোসেনের সঞ্চালনায় সংবর্ধনা ও ইফতার মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজের প্রাক্তন শিক্ষার্থী ও উপাধ্যক্ষ অধ্যাপক মো. মহিউদ্দিন।

এ আয়োজনে বিশেষ আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন আরটিভির বার্তা সম্পাদক ও ডিইউজের সাধারণ সম্পাদক আকতার হোসেন।
উক্ত সংবর্ধিত অনুষ্ঠানে তিনি বলেন,
ঢাকা সাংবাদিক ইউনিয়নের কাজ হলো সাংবাদিকদের মান-মর্যাদা, রুটি-রুজি এবং অধিকারের ক্ষেত্রে সুরক্ষা দেওয়া। এব্যাপারে কোনো আপোষ নয়, এখানে এই বিষয়ে সর্বশক্তির ক্ষমতা রাখে ডিইউজে। আমি তিতুমীর কলেজের গর্বিত শিক্ষার্থী, তিতুমীর কলেজের যেই গৌরব, তা সর্বত্র ছড়িয়ে পড়ুক, সেই কামনা করি।
এছাড়াও তিনি সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সকল সদস্যের যেকোনো প্রয়োজনে পাশে থাকবেন বলে আশ্বাস দিয়েছেন।

ইফতার মাহফিলে করোনামুক্তি ও দেশবাসীর জন্য দোয়া প্রার্থণা করেন তিতুমীর কলেজ কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. মোক্তার।

তিতুমীর কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো. মহিউদ্দিন তাঁর বক্তব্যে বলেন, যবে থেকে তিতুমীর কলেজে জয়েন হয়েছি তার পরপরই খুব কাছ থেকে দেখেছি সাংবাদিক সমিতি কলেজের প্রতিটা কাজে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করছে। আমি এর আগেও অনেক প্রতিষ্ঠানে চাকরি করেছি তবে এতো সক্রিয় কোনো সংগঠন দেখিনি। সংগঠনটির পরবর্তী সব কার্যক্রমে সরাসরি সঙ্গে থাকার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি।

তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক রাব্বি হোসেন বলেন, রমজানে ইফতার আয়োজন একটি উপলক্ষ্য মাত্র। তিতুমীর কলেজের সাবেক ও বর্তমান সাংবাদিকদের নিয়ে একসাথে দুঃসময়ে কিছুটা সময় কাটানোও সৌভাগ্যের বিষয়। তাছাড়া নব-নির্বাচিত কমিটির পক্ষ থেকে নির্বাচন কমিশনার সহ ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আক্তার হোসেনকে সংবর্ধণা দিতে পেরে আমরা গর্ববোধ করছি। তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি সব সময় সৃষ্টিশীল কাজের সঙ্গে ছিলো এবং থাকবে বলে প্রত্যাশা করি।

সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সংবর্ধনা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির উপদেষ্টা ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এসএম কামাল উদ্দিন হায়দার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর সিনিয়র রিপোর্টার মানিক মুনতাসির, বাংলাভিশনের ফ্রন্ট ডেস্ক এক্সিকিউটিভ মোঃ মোখলেসুর রহমান, তিতুমীর কলেজের সাবেক শিক্ষার্থী ও সিনিয়র সাংবাদিক, সংগঠনটির সহযোগী, কার্যনির্বাহী ও সদস্যরা, সাধারণ শিক্ষার্থী, কলেজ শাখা ছাত্রলীগ ও অন্যান্য সংগঠনের প্রতিনিধিবৃন্ধ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ