মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৩১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মুরাদনগরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের হুমকি

কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
প্রকাশকালঃ শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

কুমিল্লা জেলা প্রতিনিধিঃ

স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় এক মাদরাসা ছাত্রীকে গণর্ধষণের হুমকি দেয়ার অভিযোগ ওঠেছে স্বামী জাহিদ ভূঁইয়াসহ ৪ জনের বিরুদ্ধে। অলিউল্লার হুমকির অডিও রেকর্ড ফেইসবুক, হোয়ার্টসআপ, ইমুসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের কুড়াখাল গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন, কুড়াখাল গ্রামের জসিম ভুঁইয়ার ছেলে জাহিদ ভূঁইয়া, শাহজাহান ভূঁইয়ার ছেলে অলিউল্লাহ ভূঁইয়া,ওসমান আলী ভূঁইয়ার ছেলে জসিম ভূঁইয়া এবং জসিম ভূঁইয়া স্ত্রী পারভীন বেগম।

ভূক্তভোগি মাদরাসা ছাত্রী জানায়, “জাহিদ ভূঁইয়ার প্রেমের প্রস্তাবে রাজি হয়ে ফাঁদে পা বাড়াই। দীর্ঘ সাত মাস প্রেম করার পর গত ২ ফেব্রুয়ারি বিয়ের প্রলোভন দেখিয়ে আমাকে জাহিদের চাচাতো ভাইয়ের রামচন্দ্রপুর বাড়িতে নিয়ে যায়। ওখানে হাফেজ নজরুল ইসলাম নামের এক হুজুর দিয়ে আমাদের বিয়ে পরান। জাহিদের বড় দুই ভাই বিয়ের বাকি থাকায় আমাদের বিয়ে গোপন রাখার পরামর্শ দেয়। এতেও আমি তার কথা মেনে নেই। বিয়ের পর জাহিদ আমাকে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যেতো। মাস খানেক যেতে না যেতেই আমাদের বিয়ের কথা ফাঁস হয়ে যায়। এ বিষয়ে জাহিদের সাথে যোগাযোগ করলে সে আমাদের বিয়েকে অস্বিকার করে। এক পর্যয়ে সে আমার মোবাইল নাম্বারটি ব্লক করে দেয়। অন্য নাম্বার দিয়ে জাহিদের সাথে যোগাযোগ করতে গেলে সে আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। পরে উপায়ন্ত না পেয়ে জাহিদের চাচাত ভাই রামচন্দ্রপুরের অলিউল্লা ভূঁইয়ার সাথে যোগাযোগ করি। সে আমাকে জাহিদের সাথে যোগাযোগ না রাখার কথা বলে। জাহিদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে বাড়ি থেকে তুলে নিয়ে আমাকে গণধর্ষণ করার হুমকি ধমকি দেয়। এ বিষয়ে গত ১ এপ্রিল থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।”

এ বিষয় হাফেজ নজরুল ইসলাম বলেন, “আমাকে তারা নোটারী পাবলিকের কাগজ দেখিয়েছে। তাই আমি শরিয়াহ মোতাবেক বিয়ে পরিয়েছি। বিষয়টি অস্বীকার করার কোন সুযোগ নেই। আমি মেয়েকে ছেলের ঘরে দেওয়ার চেষ্টা করছি।”

অভিযুক্ত জাহিদের চাচাতো ভাই অলিউল্লাহ ভুইয়া বলেন, “আমি মেয়েকে কোন প্রকার হুমকি ধমকি দেইনি। তারা আমার কথাকে এডিট করে বিভিন্ন জায়গায় প্রচার করছে।”

অভিযুক্ত জাহিদের চাচা ফুল মিয়া বলেন, “ভাতিজা বিয়ে করেছে সমস্যা কি? আমরা মেয়েকে সহসাই ঘরে তুলে আনবো। অপর দিকে অভিযুক্ত জাহিদ ভুইয়া বলেন, আমি বিয়ে করিনি। প্রমাণ থাকলে দেখাতে বলেন, আমি মেনে নিব।”

বাঙ্গরা থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, “স্ত্রীর স্বীকৃতি চেয়ে আমার নিকট অভিযোগ করেছে। তবে গণধর্ষণের হুমকির বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ