শনিবার, ২৮ মে ২০২২, ১২:২৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীর পরিবারকে ছাত্রনেতার আশ্বাস

স্টাফ রিপোর্টারঃ
প্রকাশকালঃ বুধবার, ৬ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাংগরা বাজার থানাধীন ফুলঘর গ্রামের ইমাম মোঃ গোলজার ৫ সন্তানের জনক। তন্মধ্যে তিন সন্তানের রয়েছে মরণঘাতী রোগ থ্যালাসেমিয়া। তার পক্ষে ইমামতির সামান্য বেতনের টাকা দিয়ে এক সন্তানের চিকিৎসা খরচ চালানো সম্ভব নয়,তিন সন্তানে চিকিৎসা চালানোতো আরো কঠিন। তিন সন্তানের চিকিৎসার পেছনে প্রতিমাসে বিপুল পরিমাণ অর্থ খরচ হয়, বিপুল পরিমাণ অর্থের জোগান দেওয়া তার পক্ষে অসম্ভব। বর্তমানে তিনি অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করছেন।

তার নিরুপায় ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখতে পেয়ে সাহায্যের জন্য ছুটে যান মুরাদনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিকুল ইসলাম তুহিন। তার পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের পাশাপাশি আশ্বাস দিয়েছেন পাশে থাকার। বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রনেতা সফিক তুহিন এর পূর্বেও নানা প্রকার বিপদে অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন নিঃস্বার্থভাবে। মুরাদনগরের স্থানীয় সাংসদ ইউসুফ আবদুল্লাহ হারুন(এফসিএ) এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশে সর্বদা অসহায় মানুষের পাশে রয়েছেন। সমাজের সকল বিত্তবানদের নিকট সহযোগীতা কামনা করেছেন যেন থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুদের সাহায্যে সকলে এগিয়ে আসেন।

এলাকার বিজ্ঞজনেরা বলেছেন, সফিক মানুষের সেবায় সবসময় আত্মনিয়োগ করে থাকে। এমন ছাত্রনেতা সংগঠনের ভাবমূর্তি যেমন উজ্জ্বল করে তেমনি সাধারণ মানুষকে বিপদ থেকে উদ্ধার পেতে সহযোগীতা করে।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ

মোঃ গুলজার, রোগীর পিতা।

মোবাইলঃ- ০১৭৭৬৯৪৫৫৭০।

সাহায্য পাঠানোর পূর্বে অবশ্যই ফোন দিয়ে যোগাযোগ করে নিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ