শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৪৩ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

প্রথম বাংলাদেশী হিসেবে ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ কর্পোরেট ফুটবলের সহ-সভাপতি নির্বাচিত

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ বুধবার, ৬ এপ্রিল, ২০২২

প্রথম বাংলাদেশী হিসেবে ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ কর্পোরেট ফুটবলের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বিজিএমইএ এর পরিচালক ইমরানুর রহমান

ফিফকো এর ভাইস প্রেসিডেন্ট, স্ট্রেটেজিক ডেভলপম্যান্ট হিসেবে সম্প্রতি নিয়োগপ্রাপ্ত হয়েছেন, ২০০ ম্যাচে ৩৮০ টি গোলের কারিগর, কর্পোরেট ফুটবলের সব থেকে সফল ফুটবল খেলোয়াড়, বাংলাদেশের সবচেয়ে সফল ফুটবল দল ‘বানদো এর অধিনায়ক এবং কর্পোরেট ফুটবলের একজন সফল সংগঠক ইমরানুর রহমান, যিনি একাধারে লায়লা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও বিজিএমইএ এর পরিচালক হিসেবে দায়িত্বরত আছেন। দ্য ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ কর্পোরেট ফুটবল (ফিফকো) হল সারা বিশ্বের কর্পোরেট ফুটবলের পরিচালনা পর্ষদ, যার সদর দপ্তর কানাডার মন্ট্রিয়ালে অবস্থিত। সারা বিশ্বের ৬৫ টি দেশের ১৫০০০০ কোম্পানির ২.৫ মিলিয়ন খেলোয়াড়ের সমন্বয়ে গঠিত ওয়ার্ল্ড কর্পোরেট ফুটবলের একমাত্র সংগঠন হল ফিফকো যারা ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়নন্স কাপের অফিসিয়াল অর্গানাইজার।

ইমরানুর রহমান স্বপ্ন দেখেন যে, আমাদের পরবর্তী প্রজন্ম নেশা থেকে দূরে থেকে ফুটবল খেলা নিয়ে মেতে থাকবে। এই মর্যাদপূর্ণ নিয়োগপ্রাপ্তির প্রতিক্রিয়ায় তিনি জানান, “আমি আমার বাবা জনাব সিদ্দিকুর রহমানের কাছে ঋনী, যিনি সবসময় ফুটবলের প্রতি আমার ভালবাসা ও আবেগকে সমর্থন দিয়েছেন এবং আমার মা, যাঁর দোআয় আমার সমস্ত সফল্য অর্জিত হয়েছে। আমি বানদো ফুটবল দলের সকল খেলোয়াড় ও সমর্থকদের কৃতজ্ঞতা জানাই যারা আমার বড় স্বপ্ন দেখার পেছনে উৎসাহ জুগিয়েছেন। আমি ধন্যবাদ জানাই ফিফকো এর প্রেসিডেন্ট আলবার্ট জিবলি কে যিনি এই সম্মানজনক প্রাপ্তিতে আমার উপর বিশ্বাস রেখেছেন। সবশেষে যার কথা বলতেই হয়, আমার শক্তি, যিনি আমার ফটুবলের উপর সবসময় আস্থা রাখেন, আমার সহধর্মিনী সামিরা আলম। আমার বিশ্বাস যে আমি বাংলাদেশের ফুটবলের উন্নয়নে অবদান রাখতে পারবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ