শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কক্সবাজারে র‍্যাবের অভিযানে অস্ত্র সদৃশ্য গ্যাস লাইটসহ দুই ভূঁয়া র‍্যাব গ্রেফতার

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ সোমবার, ৪ এপ্রিল, ২০২২
কক্সবাজার মানচিত্র

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

কক্সবাজার জেলার উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের হাজেমপাড়া এলাকার বিভিন্ন দোকানে র‌্যাব পরিচয় দিয়ে চাঁদা দাবি করার সময় অভিযান চালিয়ে দুইজন ভুঁয়া র‌্যাবকে গ্রেফতার করেছে কক্সবাজার র‌্যাব-১৫। এসময় ভাড়া বাসায় তল্লাশী করে ২ টি ভুঁয়া র‌্যাব জ্যাকেট,১ টি পিস্তলের কভার, ১ টি রিভলবার সাদৃশ লাইটার, ১ টি স্টিলের ছোরা ও তাদের দেহ তল্লাশী করে বিভিন্ন দোকান থেকে চাঁদাবাজিকৃত ২,১০০ টাকা ও ২ টি মোবাইল উদ্ধার করা হয়। ৪ এপ্রিল সোমবার সকাল ১১ টার সময় র‌্যাব-১৫ এর এক আভিযানিক দল এ অভিযান চালায়।
ধৃতরা হলেন,বান্দরবান জেলার লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মো. ফয়েজ উদ্দিন (১৯) ও নরসিংদী জেলা মাধবদী উপজেলার মাধবদী পৌরসভার
আলগী, কান্দাপাড়া (মোহাম্মদ আলী মুন্সির বাড়ি), ইউপি-নুরালাপুর এ/পি-আলগী নতুন বাজার (মাইনুদ্দিন এর বাড়ি) এলাকার মো. আব্দুল জলিলের ছেলে মো. আল আমিন (৩৩)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের বিরুদ্ধে অভিযোগের বিষয়টির সত্যতা স্বীকার করে এবং জানায় যে, তাদের ভাড়াবাসায় চাঁদাবাজিতে ব্যবহৃত র‌্যাব জ্যাকেট, র‌্যাবের পরিচয় দিয়ে বিভিন্ন মানুষের নিকট হতে আদায়কৃত অর্থ ও অন্যান্য জিনিসপত্র রাখা আছে। পরে অভিযান চালিয়ে মালামাল উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, তারা বেশ কিছুদিন যাবৎ এলিট ফোর্স র‌্যাবের পরিচয় দিয়ে বিভিন্ন দোকানে চাঁদাবাজি ও ভয়ভীতি প্রদর্শন করে আসছিল। পলাতক ব্যক্তি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী
রাজপাট ইউনিয়নের রাজপাট ৫ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা আকবর আলী মুন্সির ছেলে সুমন মুন্সি (৩০) এর সহযোগীতায় তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় র‌্যাব জ্যাকেট ব্যবহার করে র‌্যাব সদস্য পরিচয় দিয়ে মানুষজনকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন জিনিস ও অর্থ আত্নসাৎ করতো মর্মে ধৃতরা স্বীকার করে।
আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ