শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

শিবচরের পাচ্চর ব্রিজটি ভেংগে ফেলায় শত শত যানবাহন ও সাধারণ জনগনের যাতায়াতে চরম ভোগান্তি

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ সোমবার, ৪ এপ্রিল, ২০২২

শিবচরের পাচ্চর ব্রিজটি ভেংগে ফেলায় শত শত যানবাহন ও সাধারণ জনগনের যাতায়াতে চরম ভোগান্তি।

মীর ইমরান/মাদারীপুর নিজস্ব প্রতিবেদকঃ

মাদারিপুর জেলার শিবচর থানার অন্যতম একটি ব্যস্ত সড়ক পাচ্চর মাদবরচর রোড, যেখান দিয়ে প্রতিদিন চলাচল করে আশে পাশের থানা সদরপুর,ভাংগারসহ কয়েকটি ইউনিয়নের মানুষ, মাদবরচরে রয়েছে শিবচর থানার সবচেয়ে বর হাট যা সপ্তাহে বৃহস্পতি ও রবিবার বসে।

দেশের অন্যান্য প্রান্ত থেকে পাইকার ও ক্রেতা সাধারণ আসে এই হাটে তাতে ২০-৩০ হাজার মানুষ উপস্থিত হয়।
এই হাটটি বৃটিশ আমলের হাট বলেই পরিচিত হয়ে আসছে। ব্যস্ততম এ হাটের রাস্তার ব্রিজটি নিমান করা হয় প্রায় ৩০ বছর আগে, অনুমতি বিহীন বালুবাহি বড় ড্রাম ট্রাক, ও অন্যন্য ভারি যান বাহন চলা চল করার ফলে ব্রিজটিতে ফাটল ধরে।
এজন্য এলজিআরডি থেকে নতুন ভাবে ব্রীজটি নির্মাণের জন্য কাজ শুরু হয় গত মাস থেকে কিন্তু ব্রীজের বাম পাশের সোনার তরী মাকেটের পিছন দিয়ে একটি পাশ্র রাস্তা তৈরি করা হয়।
যা সাধারণ যানবাহনের ও পথচারীদের চলাচলের অনুপযোগী ।
নিম্ন মানের কাদা মাটি দিয়ে বানানো এরাস্তা তার ফলে কাদায় যানবাহন চলা চল বিঘ্ন ঘটে, কাদামাটিতে আটকে গিয়ে ঘটে দুঘটনা, এতে করে সাধারণ পথচারীদের অনেক ভোগান্তিতে পরতে হচ্ছে।

জরুরী কোন রোগিদের গাড়ী যাতায়াত করতে পারছেনা, স্থানীয় এলাকাবাসি ও চালকদের দাবি যানবাহন চলাচলের উপযোগী করে এ রাস্তাটি নির্মাণ করা হোক এতে করে সকল যাতায়াত কারীরা উপকৃত হবে।

শিবচর উপজেলা ইন্জিনিয়ার মোঃ রেজাউল করিমের সাথে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন সোনার তরী প্লাজার পাশ দিয়ে একটি ছোট রাস্তা রয়েছে যদি এ রাস্তায় যান চলাচল করতে সমস্যা হয় তাহলে আমি ঘটনা স্থানে দেখে বিকল্প ব্যবস্থা নেবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ