শনিবার, ২৮ মে ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

সাংবাদিকের নামে অপপ্রচারের প্রতিবাদে লালমোহনে সংবাদ সম্মেলন

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ রবিবার, ৩ এপ্রিল, ২০২২

সাংবাদিকের নামে অপপ্রচারের প্রতিবাদে লালমোহনে সংবাদ সম্মেলন।

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ)/নিজস্ব প্রতিনিধিঃ

সাংবাদিকের নামে মিথ্যা, অপবাদ ও অপপ্রচার ফেসবুকসহ বিভিন্ন মিডিয়ায় ছড়ানোর প্রতিবাদে লালমোহনে সংবাদ সম্মেলন করেছে এক ব্যবসায়ী। শনিবার সন্ধ্যায় লালমোহন সাংবাদিক ইউনিয়ন সংবাদ সম্মেলনে লালমোহন পৌরসভা ১২নং ওয়ার্ডের বাসিন্দা বোরহান উদ্দিন দক্ষিণ বাসস্ট্যান্ডে আইচ ক্রিম বিক্রেতা ও আইচ ক্রিম ফ্যাক্টরির মালিক শরিফ বলেন, গতকাল শুক্রবার আমার আইচ ক্রিম ফ্যাক্টরিতে নিয়াজ মাহমুদ, মোরশেদ, রিয়াজ ও ইকবালসহ সাত-আট জন উপস্থিত হন। এর আগেও কে বা কাহারা আমার অবর্তমানে আমার ফ্যাক্টরিতে এসে হুমকি ধামকি ভয়ভীতি দেখিয়ে যায়। উনারা এসে আমাকে খুঁজে বের করে এবং বিভিন্ন কথা হয়। সাংবাদিক মিলি সিকদার ও তার স্বামী আমার দোকানে এসেছে বলে তারা আমাকে জানান। উনারাও নিজেদের সাংবাদিক বলে পরিচয় দেন। পরে উনারা আমাকে দিয়ে মিলি সিকদার ও তার স্বামীর বিরুদ্ধে কিছু কথা ভিডিও করে নেন। ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন। এ ঘটনার পরে মিলি ও তার স্বামী আমার দোকানে আসেন। এর আগে আমি কখনও আমার দোকানে আসতে দেখিনি। আমার থেকে যেসব কথা উনারা ভিডিও করে নিয়েছেন তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট বক্তব্য। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এদিকে মিলি সিকদার জানান, এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। এরা এর আগেও ফেসবুকে আমি ও আমার স্বামী সাংবাদিক তামিমের নামে বিভিন্ন ধরনের মিথ্যা বানোয়াট বক্তব্য পোস্ট করে আমাদের সামাজিকভাবে হেয করেছে। আমাকে হুমকি ধামকি ভয়ভীতি দেখিয়ে হয়রানি করতে থাকে। এদের বিরুদ্ধে সাংবাদিক মিলি সিকদার বাদী হয়ে বোরহান উদ্দিন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রভাষক মো. হারুন, যুগ্ম সম্পাদক আমির হোসেন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক আল নাঈম, অর্থ সম্পাদক জসিম মাতব্বর প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ