মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় ২জন নিহত, আহত ২০

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ রবিবার, ৩ এপ্রিল, ২০২২

মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় ২জন নিহত, আহত ২০।

এস এম আজগার আলী, মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি :

মহম্মদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় রাব্বি (২২) এবং জসিম (২৫) নামের দুই যুব নিহত হয়েছেন। রোববার দুপুরে মহম্মদপুর-মাগুরার মেইন সড়কের কানুটিয়া তানহা ব্রীকসের সামনে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ইজিবাইক চালক রাব্বি ও যাত্রী জসিম ঘটনাস্থলেই মারা যান। নিহত রাব্বি উপজেলার আওনাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে এবং জসিম একই উপজেলার ভাবনপাড়া গ্রামের রশীদ মন্ডলের ছেলে। এ সময় অন্তত: আরো ২০ ব্যক্তি আহত হয়েছেন।

স্থানীয় জাফর মোল্যা জানান, মাগুরা থেকে ছেড়ে আসা এমপি ক্লাসিক নামের (ঢাকা মেট্রো জ-১১-০৬৮২) একটি যাত্রীবাহি বাস ঘটনার দিন দুপুরে মহম্মদপুর-মাগুরা সড়কের কানুটিয়া তানহা ব্রীকসের সামনে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বিপরিত দিক থেকে আসা যাত্রীবাহি একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এরপর সড়কের পাশে থাকা একটি গাছ ভেঙ্গেচুরে দু’টি যানবাহন দুমড়ে মুচড়ে পার্শবর্তী খাদে পড়ে যায়। খবর পেয়ে মাগুরা ও মহম্মদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালান। তারা নিহত এবং আহতদেরকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে পাঠিয়ে দেন।

দুর্ঘটনার পর থেকে মহম্মদপুর-মাগুরা সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। ফলে জেলা ও উপজেলায় যাতায়াতকারি মানুষ ভোগান্তিতে পড়েন।

সংবাদ পেয়ে মাগুরার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল, থানার ওসি ইকরামুল হোসেন ও উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শণ করেন।

জেলা ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মাসুদ সরদার জানান, ‘আমরা মুমূর্ষু অবস্থায় বেশ কয়েকজনকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে পাঠিয়েছি। তাদের মধ্যে রাব্বি এবং জসিম নামের দুই ব্যক্তিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। অন্যরা চিকিৎসা গ্রহণ করছেন তবে আরো দু’জনের অবস্থা বেশ গুরুতর।’

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরামুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘাতক বাসটি আটক করা হয়েছে। দুর্ঘটনার পর চালক পালিয়েছে।’

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ