মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

চাঁদপুর জেলা বিএনপির সভাপতি মানিক সে‌ক্রেটা‌রি সেলিম

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ রবিবার, ৩ এপ্রিল, ২০২২

চাঁদপুর জেলা বিএনপির সভাপতি মানিক সে‌ক্রেটা‌রি সেলিম।

চাঁদপুর জেলা প্রতিনিধি :তানজিল হোসেন রাজু

চাঁদপুর জেলা বিএনপির দ্বি বা‌র্ষিক স‌ম্মেল‌নে সভাপতি প‌দে শেখ ফরিদ আহমেদ মানিক ও সাধারণ সম্পাদক প‌দে সলিমুল্লাহ সেলিম নির্বাচিত হ‌য়ে‌ছেন।

শনিবার (২ এপ্রিল) চাঁদপুর সদর উপজেলার নানুপুর উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন শেষে রাত ৭টার প‌রে নির্বাচন ক‌মিশন ফলাফল ঘোষণা ক‌রে। নির্বাচনে জয়লাভকারী সভাপতি ও সাধারন সম্পাদকের নাম ঘোষণা করেন প্রধান অতিথি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া।

এ সময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাক মিয়া ও সহ-সাংগঠনিক সম্পাদক সাইদুল হক সাঈদ, নির্বাচন পরিচালনা কমিটির সদস্যসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এবারের সম্মেলনে ভোটার ছিলো ১৫১৫ জন। ৯৯২ জন ভোটার ব্যালটের মাধ্যমে ভোট প্রদান করেন। এর মধ্যে সভাপতি পদে শেখ ফরিদ আহমেদ মানিক ছাতা প্রতিকে পেয়েছেন ৯২৭ ও সাধারণ সম্পাদক পদে অ্যাডঃ সলিমুল্লাহ সেলিম মাছ প্রতীকে পেয়েছেন ৮৯২ ভোট।

নির্বাচনে অন্যান্য প্রার্থীদের মধ্যে সভাপতি পদে মমিনুল হক সাইকেল প্রতীকে পেয়েছেন ২৩, কামাল চৌধুরী চেয়ার পদে পেয়েছেন ১১ ভোট। সভাপতি পদে ভোট বাতিল হয়েছে ৩১টি।

অপরদিকে সাধারন সম্পাদক পদে দেওয়ান সফিকুজ্জামান আনারস প্রতীকে পেয়েছেন ৩৯, মোস্তফা খান সফরী বই প্রতীকে পেয়েছেন ২৫ ও কাজী গোলাম মোস্তফা আম প্রতীকে পেয়েছেন ১৪ ভোট।

নির্বা‌চনে প্রধান নির্বাচন কমিশনার অ্যাড. সামছুল ইসলাম মন্টু এবং সহকারি নির্বাচন কমিশনার, অ্যাড. শরীফ মাহমুদ ফেরদৌস শাহিন ও অ্যাড. রফিকুল হাসান রিপন দা‌য়িত্ব পালন ক‌রেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ