রবিবার, ২২ মে ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ভারতের প্রধানমন্ত্রী মোদীকে খুনের ছক, গুরুত্বপূর্ণ তথ্য গোয়েন্দাদের হাতে

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

ভারতের প্রধানমন্ত্রী মোদীকে খুনের ছক, গুরুত্বপূর্ণ তথ্য গোয়েন্দাদের হাতে।

মাসুদুর রহমান:

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খুনের পর্দা ফাঁস। গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে ভারতীয় গোয়েন্দাদের হাতে। একটি অজানা ই-মেইল মারফত গোয়েন্দাদের কাছে নরেন্দ্র মোদিকে হত্যার ছকের কথা বিস্তারিতভাবে জানিয়েছেন। ই-মেইল-এ ওই ব্যাক্তির দাবি চোরাইপথে ইতিমধ্যে দেশে ২০ কেজি আরডিএক্স বিস্ফোরক মজুত করা হয়েছে। আর এই ই-মেইল পেয়েই নড়েচড়ে বসেছে জাতীয় তদন্তকারী সংস্থা এনআইএ। এনডিটিভির খবর অনুযায়ী, জানা গেছে, সম্প্রতি এনআইয়ের মুম্বই অফিসে একটি ইমেল পাঠায় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি। সেখানে লেখা ছিল, ‘আমি গোটা ভারতে ২০টি হামলার প্রস্তুতি নিয়েছি। প্রধানমন্ত্রী মোদি আমার জীবন ধ্বংস করেছেন। তাই তাঁকে হত্যা করার জন্য ২০ কেজি আরডিএক্স জোগাড় করেছি আমি।’ ওই হুমকি মেলে আরও লেখা ছিল, ‘আমি কাউকে ছাড়ব না। দু’ কোটি মানুষকে খতম করে দেব। ইতিমধ্যে কয়েকজন সন্ত্রাসবাদীর সঙ্গে যোগাযোগ করে ফেলেছি আমি। এমনিতেই মানুষ মারা যাচ্ছে, এবার তারা আমার বোমায় মরবে। ফেব্রুয়ারির ২৮ তারিখ এই কাজের জন্য স্লিপার সেল সক্রিয় হয়ে গিয়েছে। যদি পারো আমাকে আটকে দেখাও।’

এদিকে, খোদ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি মেল প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাগুলি। কোথা থেকে ইমেলটি এসেছে সেই আইপি অ্যাড্রেস খুঁজে বের করা হচ্ছে। বিস্ফোরক মজুত করার দাবি কতটা সত্যি সেই বিষয়ও খতিয়ে দেখছেন গোয়েন্দারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ