রবিবার, ২২ মে ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল ফারুক পারভেজ উজ্জ্বল ও সাধারণ সম্পাদক আল-আমিন

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল ফারুক পারভেজ উজ্জ্বল ও সাধারণ সম্পাদক আল-আমিন।

স্বপ্না আক্তার/নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে জেলা রিপোর্টার্স ইউনিটির সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি আল ফারুক পারভেজ উজ্জ্বল ও পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি আল-আমিন। বৃহঃস্পতিবার (৩১ মার্চ) নির্বাচনের প্রথম অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে দ্বিতীয় অধিবেশনে নির্বাচনের ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষনা করেন বাংলাভিশনের জেলা প্রতিনিধি নুর আলম সিদ্দিকী।
তিনি জানান, সভাপতি পদে প্রতিদ্বন্ধীতা করেন আল ফারুক পারভেজ উজ্জ্বল ও আবু হাসান। এতে সভাপতি নির্বাচিত হন পারভেজ উজ্জল। সাধারণ সম্পাদক পদে আল-আমিন ও এম আর রাজু প্রতিদ্বন্ধীতা করেন। এতে সাধারণ সম্পাদক নির্বাচিত হন আল-আমিন।
তিনি আরো জানান, এছাড়াও অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন মহিলা বিষয়ক সম্পাদক দৈনিক আমাদের অর্থনীতির পএিকা জেলা প্রতিনিধি স্বপ্না আক্তার,সহ-সভাপতি নির্বাচিত হন দৈনিক আমাদের সময়ের রেজাউল করিম রঞ্জু, যুগ্ম-সাধারণ সম্পাদক দ্যা ডেইলি ট্রাইবুনালের নাসির উদ্দিন শাহ্ মিলন, সাংগঠনিক সম্পাদক দৈনিক তৃতীয় মাত্রার তৈয়বুর রহমান মানিক, অর্থ সম্পাদক দৈনিক আমাদের নতুন সময় পএিকা ও গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি সোহেল রানা, দপ্তর সম্পাদক দৈনিক কালবেলার সাইফুল ইসলাম মানিক, প্রচার সম্পাদক পদে দৈনিক আমার বার্তার বিএম খাজা নেওয়াজ, ধর্ম ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক দীপ্তমান বাংলাদেশের আব্দুল মোমিন ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বিজয় টেলিভিশনের গোলাম রব্বানী। এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন বাংলাভিশনের নুর আলম সিদ্দিকী,মর্নিং গ্লোরীর আবু হাসান ও সাপ্তাহিক নীলসাগরের সুজা মৃধা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ