মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কুষ্টিয়া প্রধান শিক্ষককে পেটানোর অভিযোগ কাউন্সিলের বিরুদ্ধে, শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

কুষ্টিয়া প্রধান শিক্ষককে পেটানোর অভিযোগ কাউন্সিলের বিরুদ্ধে, শিক্ষার্থীদের বিক্ষোভ।

নিজস্ব প্রতিবেদক:

কুষ্টিয়া শহরের লাহিনী বটতলা এলাকায় অবস্থিত লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামকে পেটানোর অভিযোগ উঠেছে পৌরসভার ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসাদুর রহমান আশা ও তার সহযোগীদের বিরুদ্ধে।
এদিকে লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষককে মারধরের প্রতিবাদে এবং দোষী কাউন্সিলরসহ তার সহযোগীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে। প্রায় ঘণ্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করার পর প্রশাসন ২৪ ঘণ্টার মধ্যে অপরাধীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা বিদ্যালয়ে ফিরে আসে।
আজ বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে বিদ্যালয়ের অফিস কক্ষে এ ঘটনা ঘটে।
আহত প্রধান শিক্ষক নজরুল ইসলাম বলছেন, বিদ্যালয়ের পাশেই সিডিসির রাস্তা নির্মাণ হচ্ছে। কাউন্সিলর আশা ওই কাজের ইট, বালি, খোয়া বিদ্যালয়ের আঙ্গিনায় রেখে দীর্ঘ দিন ধরে পরিবেশ নষ্ট করছিলেন। এছাড়াও তিনি ক্লাস চলাকালীন জোরপূর্বক রাস্তার কাজের জন্য পাইপে করে পানি নেওয়াসহ বিদ্যালয়ের বিদ্যুৎ ব্যবহার করছিলেন। এসব বিষয় নিষেধ করলে কাউন্সিলর আশাসহ কয়েকজন এসে বিদ্যালয়ের অফিস কক্ষের আসবাবপত্র ভাঙচুর করে এবং তাকে মরধর করে আহত করে।
বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি মতিয়ার রহমান মজনু জানান, কারোও অনুমতি না নিয়ে কাউন্সিলর আশা বিদ্যালয়ের মধ্যে সিডিসির রাস্তা নির্মাণের সামগ্রী রেখে পরিবেশ নষ্ট করেছেন। একই সঙ্গে সড়ক নির্মাণে ব্যবহৃত মেশিনারিজের কারণে শব্দ দূষণ হচ্ছিল। এসব বিষয়ে প্রধান শিক্ষক নিষেধ করলে তার উপরে হামলা চালায় এবং অফিস কক্ষের আসবাবপত্র ভাঙচুর করেন কাউন্সিলর আশ। এটা একটি জঘন্যতম অপরাধ।

অভিযোগের বিষয়ে জানতে কাউন্সিলর আশার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
এদিকে, কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ