মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বিটিভি বিতর্কে যবিপ্রবিকে হারিয়ে বিজয়ী কুবি

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ বুধবার, ৩০ মার্চ, ২০২২

বিটিভি বিতর্কে যবিপ্রবিকে হারিয়ে বিজয়ী কুবি

রকিবুল হাসান/কুবি প্রতিনিধি :

স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে প্রথম জাতীয় টেলিভিশন (বিটিভি) বিতর্ক প্রতিযোগিতা-২০২২ এ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হল টিমকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল টিম।

আজ (৩০ মার্চ) সকাল সাড়ে ১০ টায় ‘নিজ জমিতে চাষের অধিকার থাকলেও গৃহনির্মাণ অধিকার সীমিত করা উচিত’ এই বিষয়ে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিতর্কে পক্ষ দল ছিলো শেখ হাসিনা হল, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং বিপক্ষ দল ছিলো শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে।

বিশ্ববিদ্যালয়ের বিজয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি আল নাইম বলেন, জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতায় বিজয়লাভ আমাদের ধারাবাহিক কার্যক্রমের ফলাফল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে বিতর্কের মাধ্যমে সুনাম বয়ে আনতে সবসময় কাজ করবে কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি। বিতর্কের মানোন্নয়নে আমাদের কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে। এ জয় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের। (সভাপতির বক্তব্য)

বিতর্কে শ্রেষ্ঠ বক্তা হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী মোঃ তারিকুল ইসলাম।

উল্লেখ্য বিতর্কে ১ম বক্তা ছিলেন আইন বিভাগের শিক্ষার্থী মুসা ভূঁইয়া, ২য় বক্তা ছিলেন আব্দুর রহমান, ৩য় বক্তা ও দল নেতা ছিলেন মোঃ তারিকুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ