মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

রাত পোহালেই বিএমএসএফ শিবচর শাখার ভোট

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ বুধবার, ৩০ মার্চ, ২০২২

রাত পোহালেই বিএমএসএফ শিবচর শাখার ভোট।

রোমান শিকদার/শিবচর উপজেলা প্রতিনিধিঃ

রাত পোহালেই আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শিবচর উপজেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন। ভোটগ্রহণ হবে আগামীকাল বৃহস্পতিবার। উপজেলার সর্বত্র আলোচনা চলছে এ নির্বাচনকে ঘিরে। সবার দৃষ্টি এ নির্বাচনকে কেন্দ্র করে। নির্বাচন ঘিরে এরইমধ্যে ব্যানার-ফেস্টুন ও প্ল্যাকার্ডে রঙ্গিন শিবচর বাজার। এবার ৪ টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১১ জন প্রার্থী।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুর ১ টা ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীন ভাবে চলবে বিকেলে ১টা পর্যন্ত। এরইমধ্যে নির্বাচন ঘিরে শেষ সময়ের প্রচার-প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা।

বিএমএসএফ-এর শিবচর নির্বাচনে চারটি ঘোষিত পরিষদ এবার ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছে।

এদিকে ভোট ঘিরে শিবচরে উৎসবের আমেজ বিরাজ করছে। যোগ্য প্রার্থীরাই নেতৃত্বে আসবে, ভোটাররা এমনটিই মনে করছেন।

দৈনিক বর্তমান কথার শিবচর উপজেলা প্রতিনিধি ও ভোটার রাহাত হোসেন বলেন, আমি তাকে পছন্দ করবো যাকে সংগঠনের জন্য ইতিবাচক হিসেবে ভাবছি। এখানে ব্যক্তিগত কোনো ইস্যু নেই। আমার অপছন্দের মানুষ যোগ্য হলে আমি তাকেই বৃহৎ স্বার্থে ভোট দেবো। চিন্তাশীল, মেধাবী ও সৃষ্টিশীল নেতৃত্ব নির্বাচিত করা উচিত সদস্যদের।

নির্বাচনে মোট ভোটার ৫৬ জন। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ভোটারদের ভোটকেন্দ্রে আসতে হবে।

এ বিষয়ে নির্বাচন পরিচালনা কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে, ভোট চলাকালে প্রেস ক্লাব চত্বরে বহিরাগতদের প্রবেশে কড়াকড়ি, ভোটকেন্দ্রে মোবাইল ফোন না আনা, পরিচয়পত্র ও এনআইডি সঙ্গে আনাসহ ১৬টি আচরণবিধি দিয়েছে কমিটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ