শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:৪০ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কলকাতা বিমানবন্দরে কান্নায় ভেঙে পড়লেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চূড়ান্ত হেনস্থা অভিনেত্রীকে

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

কলকাতা বিমানবন্দরে কান্নায় ভেঙে পড়লেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চূড়ান্ত হেনস্থা অভিনেত্রীকে।

মাসুদুর রহমান:

কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে বিপাকে পড়লেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। শ্যুটিং-এর কারণে দেশ থেকে বিদেশ প্রতিনিয়ত ঘুরে বেড়াতে হয় তাঁকে। কিন্তু ,মঙ্গলবার সকালে এমন এক ঘটনা ঘটল অভিনেত্রীর সঙ্গে যা হয়তো তিনি কল্পনাও করতে পারেননি। মঙ্গলবার সকালে ঋতুপর্ণার আহমেদাবাদ যাওয়ার কথা ছিল ছবির শ্যুটিং-এর জন্য। কিন্তু, ইন্ডিগো ফ্লাইট অভিনেত্রীকে ছাড়াই রওনা দিল আহমেদাবাদের উদ্দেশ্যে। মঙ্গলবার সকালে এমনই অভিযোগ করলেন অভিনেত্রী। এদিন সকাল সকাল ফ্লাইট ধরতে কলকাতা বিমানবন্দরে পৌঁছন অভিনেত্রী। কিন্তু, ফ্লাইটে উঠতেই দেওয়া হল না তাঁকে। ঠিক কী হয়েছিল ঋতুপর্ণার সঙ্গে জেনে নিন।
অভিনেত্রী বিমান কর্মকর্তাদের এমন ব্যাবহারে ভেঙে পড়েন। এমন হয় যে বিমানবন্দরেই কান্নাকাটি করতে শুরু করেন অভিনেত্রী। শত অনুরোধ করার পরও নায়িকাকে উঠতে দেওয়া হল না কলকাতা থেকে আহমেদাবাদগামী উড়ানে।

ঠিক কী হয়েছিল?

কলকাতা বিমানবন্দর থেকে বিমান ছাড়ার কথা ছিল একেবারেই কাকভোরে, অর্থাৎ সকাল ৫.৪০ মিনিটে। যেটি পৌঁছনোর কথা আহমেদাবাদে সকাল ৭.৫৪ –তে। অভিনেত্রীর বোর্ডিং সময় ছিল ৪.৫৫। কিন্তু, অভিনেত্রী বিমানবন্দরের গেট নম্বর ১৯ এ যখন পৌঁছন ঘড়ির কাঁটায় তখন ৫.১০ থেকে ৫.১২ এর মধ্যেই। ততক্ষণে অভিনেত্রীকে উড়ান সংস্থার কর্তৃপক্ষ থেকে বলা হয় বোর্ডিং ইতিমধ্যেই সম্পন্ন হয়ে গিয়েছে। অভিনেত্রীর জানান তিনি গত কয়েকদিনে প্রায় সাত থেকে আট বার ওই নির্দিষ্ট উড়ান সংস্থার ফ্লাইটে যাতায়াতও করেছেন। শুধু তাই নয় অভিনেত্রীর কাছে ইন্ডিগোর সাম্মানিক পাসপোর্ট ও রয়েছে। অভিনেত্রীর দাবী তিনি নির্দিষ্ট সময়ে পৌঁছেছেন। নির্দিষ্ট সময় পৌঁছনার পরও তাঁকে ফ্লাইটে উঠতে দেওয়া হয়নি। অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় জানান, তিনি বার বার অনুরোধ করেছেন শুধু তাই নয় রীতিমত কান্নায় ভেঙে পড়েন। তারপরও তাঁকে গেট পর্যন্ত পৌঁছত দেওয়া হয়নি।
তাঁর অভিযোগ যদিও তিনি স্পষ্টই দেখতে পেয়েছে ভিতরে ফ্লাইটটি প্রায় ৪০ মিনিটের উপর দাঁড়িয়েছিলএবং লোক জন যাতায়ত করছিলেন সেখানে। সকাল সকাল এমন এক ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হয়ে অভিনেত্রী ক্ষোভ উগড়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ