রবিবার, ২২ মে ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

তিতাসের সাধনা উচ্চ বিদ্যালয়ে ৭২ বছর পর ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ সোমবার, ২৮ মার্চ, ২০২২

তিতাসের সাধনা উচ্চ বিদ্যালয়ে ৭২ বছর পর ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

মোঃ জুয়েল রানা/তিতাসঃ

কুমিল্লার তিতাস উপজেলার জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ে ৭২ বছর পর উৎসব মুখর পরিবেশে বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত নির্বাচনে অভিভাবক সদস্য পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। রবিবার সকাল দশটায় ভোট গ্রহন শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত চলে ভোট গ্রহন। মোট ৭৮৬ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করার কথা থাকলেও ভোট প্রয়োগ করেছেন ৩৭৫ জন। এর মধ্যে মীর শওকত লিটন (প্রতীক) টেবিল তিনি পেয়েছেন ২৫৯ ভোট,মজিব ভূইয়া(প্রতীক)বই তিনি পেয়েছেন ২১১ ভোট,আবদুল মতিন (প্রতীক)চেয়ার তিনি পেয়েছেন ১৯২ ভোট, ইব্রাহিম খলিল (প্রতীক)স্কুল ব্যাগ তিনি পেয়েছেন২৩৮ ভোট এবং মানিক মিয়া (প্রতীক) কলম তিনি পেয়েছেন ২০০ ভোট।
এদের মধ্যে আবদুল মতিন ১৯২ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। বাকীরা সবাই বিজয়ী হয়েছেন।

অভিভাবক রিপন মিয়া বলেন তার ছেলে রিপু সপ্তম শ্রেণিতে পড়ে। অনেক বছর পর ভোট দিতে পেরে তিনি অনেক খুশি।

শ্যামল চন্দ্র দাস বলে, আমিও স্কুলের ছাত্র ছিলাম কোনো বছর ভোট হতে দেখিনি, এবছর আমার মেয়ে ইপুরাণী অষ্টম শ্রেণিতে পড়ে। তাই আমি ভোট দিতে এসেছি এবং ভোট দিতে পেরে আনন্দিত।

নির্বাচন প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্বে থাকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে এম আবু নওশাদ বলেন সকাল দশটায় ভোট গ্রহন শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত খুব সুশৃঙ্খল ও শান্তি পূর্ণভাবে ভোট গ্রহন হয়েছে। অবাদ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় আমি সকল অভিভাবকদের এবং আইন শৃঙ্খলা বাহিনী ও সাংবাদিকের ধন্যবাদ জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ