মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৪৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বিএনপির ইতালী ভেনিস শাখার উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ রবিবার, ২৭ মার্চ, ২০২২

বিএনপির ইতালী ভেনিস শাখার উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বি এন পির ইতালী, ভেনিস শাখার উদ্যোগে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন ও এ উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে

ইউরোপ বুরো চীপ প্রধান,মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল উদ্দিন: গত শনিবার ভেনিসের মারঘেরা শহরে রেস্টুরেন্টে পিজ্জারিয়া ডালি
ইতালী বিএনপি ভেনিস শাখার সভাপতি আব্দুল আজিজ সেলিম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জনাব শমসের আকবর পলাশ এর সঞ্চালনায় ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন এবং এ উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা
সামিম দেওয়ান।
আলোচনা সভা প্রধান বক্তা ইব্রাহিম সরদার, সাংগঠনিক সম্পাদক ভেনিস বি,এনপি,বিশেষ বক্তা জুবরাজ দেওযান, আহবাহক যুব দল ভেনিস।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক প্রধান উপদেষ্টা আলম জাহাঙ্গীর ,
সজিব মশসুর, এান বিষয়ক সম্পাদক ইতালি বি,এন, পি, হাবিবুর রহমান সিকদার, আবদুল মান্নান, আবদুল মোতালেব, কালাম মোল্লা আসিকুর রহমান।

অনুষ্ঠানের শুরুতেই উপস্থিত সকলে মহান মুক্তিযুদ্ধের অগণিত বীর শহীদদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করেন। আলোচনা পর্বে ভেনিস বিএনপির নেতা কর্মীরা দেশের আজ ক্রান্তিলগ্নে গণতন্ত্র পুনরুদ্ধারে নির্দলীয় নিরপেক্ষ তত্তাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এর গুরুত্ব তুলে ধরেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর আদর্শকে বুকে নিয়ে দেশে এবং প্রবাসে বি.এন.পি,র নেতা কর্মীদের একত্রে আন্দোলনের কথাও আলোচনায় উঠে আসে।

ভেনিস যুবদলের পক্ষ থেকে আরো বক্তব্য রাখেন
আকবর খান,ফকরুল চৌধুরী, নিরব,মিজানুর রহমান, মিঠুন মাঝি প্রমুখ।

গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে সাজানো মামলায় জেলে আটক রেখেছেন । তারেক রহমান কে দেশের বাইরে রেখে ও বেগম জিয়া কে জেলে রেখে নির্বাচনের যে নীল নকশা তারা করছে, দেশবাসী এমন নির্বাচন কখনো মেনে নিবে না। দেশে বিদেশে আন্দোলন গড়ে তুলে এই অনির্বাচিত সরকারের পতন ঘটানো হবে।
কোরান তেলয়াত দিদার আলম সহ-সাংগঠনিক সম্পাদক।
পরিশেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ