মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কাপাসিয়ায় পালিত হয়েছে ২৬শে মার্চ, মুক্তিযোদ্ধাদের দেওয়া হয় সংবর্ধনা

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ রবিবার, ২৭ মার্চ, ২০২২

কাপাসিয়ায় পালিত হয়েছে ২৬শে মার্চ, মুক্তিযোদ্ধাদের দেওয়া হয় সংবর্ধনা

আজ ২৬শে মার্চ, মহান স্বাধীনতা দিবস। নানা আয়োজনের মধ্য দিয়ে গাজীপুরের কাপাসিয়ায় পালিত হয়েছে জাতীয় এ দিবসটি। সূর্যোদয়ের সাথে সাথে উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ চত্ত্বরে স্মৃতিসৌধে ধাপে ধাপে পুস্পস্তবক অর্পণ করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত সকলে শুদ্ধসুরে জাতীয় সংঙ্গীতে অংশগ্রহন করেন। জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনব্যপী কর্মসূচীর সূচনা শুরু হয়। পরে সকাল এগারটায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা পুরস্কার প্রধান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এ কে এম গোলাম মোর্সেদ খান পাভেলের সভাপত্বিতে প্রদান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য সিমিন হোসেন রিমি। বিশেষ অতিথি হিসাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শহীদুল্লাহ , ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও রওশন আরা সরকার , সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এম এ গনি , বজলুর রশিদ মোল্যা সহ বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্য বৃন্দরা বক্তব্য রাখেন।

এর আগে কাপাসিয়া থানা পুলিশের আয়োজনে আনসার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয় এবং কাপাসিয়া প্রেসক্লাবের উদ্যোগে ‘মহান মুক্তিযুদ্ধের গৌরবোজ্জ্বল শীর্ষক সামগ্রী ও আলোকচিত্র প্রদর্শণ এবং ‘স্বাধীণতা’ নামক দেয়ালিকা প্রকাশ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে সালাম গ্রহন করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মোঃ আমানত হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফ এম নাসিম। অংশ গ্রহনকারীদের মাঝে সম্মাননা স্মারক ক্রেষ্ট ও পুরস্কার বিতরণ করা হয়।

পরে হাসপাতাল ও এতিমখানায় খাবার পরিবেশন এবং বাদ জোহর সকল মসজিদে জাতির শান্তি ও অগ্রগতি কামনায় মিলাদ ও বিশেষ মুনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ