সোমবার, ২৩ মে ২০২২, ১১:২৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ইবিতে ইন্ডিপেন্ডেন্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

ইবিতে ইন্ডিপেন্ডেন্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু।

ইবি প্রতিনিধি-

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ইন্ডিপেন্ডেন্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ শুরু হয়েছে। টুর্নামেন্টে ৭ জন বীরশ্রেষ্ঠের নামে ৬টি দল অংশ নিয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) থেকে সাদ্দাম হোসেন হল সংলগ্ন ক্রিকেট মাঠে এই টুর্নামেন্ট শুরু হয়।

জানা গেছে, গত ২২ মার্চ টুর্নামেন্টের নিলাম অনুষ্ঠিত হয়। নিলামে প্রতি দলের টিম ম্যানেজারকে নির্ধারিত ১ লক্ষ টাকার ভেতর ১৪টি খেলোয়াড় কিনতে বলা হয়। বিকাল ৫টায় শুরু হয়ে নিলাম শেষ হয় রাত ৮টায়। নিলামের সময় টিম ম্যানেজার ও তার সহযোগীদের ক্যালকুলেটর, ফোন ও খাতা কলম নিয়ে হিসাব করে খেলোয়াড় কিনতে দেখা যায়। এসময় সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন, প্রেসক্লাবের সভাপতি সরকার মাসুম, ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি সহ-সভাপতি হুমায়ুন কবির শুভ, ছাত্রলীগ নেতা ফয়সাল সিদ্দিকী আরাফাত ও শাহজালাল সোহাগসহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের প্রথম ম্যাচে রাফসান বুলবুলের অসাধারণ ক্যাপ্টেন নৈপুন্যে মুন্সি আব্দুর রউফ দলের বিপক্ষে ২৩ রানের জয় তুলে নেয় ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর একাদশ।

এবারের টুর্নামেন্টে ৬টি দলকে ২টি গ্রুপে ভাগ করা হয়েছে। গ্রুপ-এ তে রয়েছে- ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর, ল্যান্স নায়েক মুন্সি আব্দুর রউফ এবং সিপাহী হামিদুর রহমান ও সিপাহী মোস্তফা কামাল একাদশ। গ্রুপ-বি তে রয়েছে- ল্যান্স নায়েক নূর মোহম্মদ শেখ, ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান এবং ইঞ্জিনরুম আর্টিফিসার রুহুল আমীন একাদশ।

দুটি গ্রুপ থেকে পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা ২টি করে দল যাবে সেমিফাইনালে। ২৫ মার্চ দুপুর ২টায় ১ম সেমিফাইনাল অনুষ্ঠিত হয়। এতে গ্রুপ-বি১ বনাম গ্রুপ-বি২ মুখোমুখি হয়। আগামীকাল ২৬ মার্চ সকাল সাড়ে ৮টায় ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। এতে গ্রুপ-এ১ বনাম গ্রুপ-বি২ অংশ নিবে। পরে দুপুর আড়াইটায় টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ