শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:০৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

টেলিপ্যাবের এর নবনির্বাচিত মনোয়ার পাঠান সভাপতি ও সাজু মুনতাসির সাধারণ সম্পাদক

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

বিনোদন প্রতিনিধি- সুদীপ দেবনাথ (রিমন রেন সূর্য) টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার’স এসোসিয়েশন অব বাংলাদেশ”এর নির্বাচনে বিজয়ী হয়েছেন (টেলিপ্যাব) সভাপতি মনোয়ার পাঠান ও সাধারণ সম্পাদক সাজু মুনতাসীর। টেলিপ্যাবের ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচনের ভোট গ্রহণ বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে শনিবার (১৯ মার্চ) সকাল থেকে শুরু হয়। ভোট গ্রহণ বিকেল ৫টা পর্যন্ত চলে।

২৩৯ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ২৩২ জন। দীর্ঘ প্রায় ২৭ ঘণ্টার গণনা শেষে জানা গিয়েছে মনোয়ার পাঠান সভাপতি ও সাজু মুনতাসীর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে রোকেয়া প্রাচী ও সাধারণ সম্পাদক পদে সাজ্জাদ হোসেন দোদুলকে হারিয়ে তারা নির্বাচিত হয়েছেন।

বাকি পদে যারা নির্বাচিত হয়েছেন তাদের নাম  আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে । মনোয়ার পাঠান ও সাজু মুনতাসীরের প্যানেল থেকে ২৭ জনের মধ্যে ২৩ জন জয়ী হয়েছেন। অন্যান্য পদে নির্বাচিতগন হলেন- সহ-সভাপতি-(১)কাজী রিয়াজ হোসেন নয়ন, সহ-সভাপতি-(২) মাহবুবা শাহরীন মিতু, সহ-সভাপতি-(৩) কাজী সাইফুল ইসলাম।-যুগ্ন সাধারণ সম্পাদক-(১)রেজাউল হক রেজা, যুগ্ন সাধারণ সম্পাদক-(২) শহিদ আলমগীর। সাংগঠনিক সম্পাদক পদে মীর ফখরুদ্দিন ছোটন, অর্থ সম্পাদক-কে সি পাল,দপ্তর সম্পাদক- নাহিদ নিয়াজী রিপন, প্রচার সম্পাদক-সানজিদ খান প্রিন্স, ক্রীড়া সম্পাদক- জাকির খান, আন্তর্জাতিক সম্পাদক- রেজাউল করিম সজল, সমাজ কল্যান সম্পাদক – সায়েম মিয়া, আর্কাইভ সম্পাদক – মাসুদ করিম সুজন, আইন সম্পাদক- ওলোরা আফরিন রসনা, কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিতগন হলেন- (১) জিনাত হাকিম, (২) শেখ রুনা, (৩) বাবুল আহমেদ, (৪) আনসারুল লিঙ্কন, (৫) কামাল খান, (৬) সোহেল আরমান, (৭) কাজী রিটন, (৮) আইনুল হক আদিল, (৯) সঞ্জয় রাজ, (১০) মনির পারভেজ। মনোয়ার পাঠান ও মুনতাসির সাজুর প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন – ২২ জন।

এবং রোকেয়া প্রাচী ও সাজ্জাদ হোসেন দুদুলের প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন ৫ জন। সভাপতি ও সাধারণ সম্পাদক “নির্বাচিত সবাইকে অভিনন্দন জানিয়েছেন। আর পরাজিত সবার জন্য রইলো অনেক অনেক শুভকামনা”। “নির্বাচিত ও পরাজিত আমরাতো আমরাই। আমরা সবাই ভাই ভাই
সংগঠনের স্বার্থে মিলেমিশে থাকতে চাই।
সবার জন্য শুভকামনা রইলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ