শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৫৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

লালমোহনের বদরপুর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আসাদ উল্যাহ বিজয়ী

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

লালমোহনের বদরপুর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আসাদ উল্যাহ বিজয়ী।

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনিধিঃ

ভােলার লালমােহন উপজেলার ১নং বদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন মামলার আতঙ্ক, গুজব ও সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে ভোট গ্রহন সম্পূর্ণ হয়েছে।

নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীক নিয়ে মোঃ আসাদ উল্যাহ মেলকার বেসরকারি ভাবে ৭১৯৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকট তম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী মোঃ ফরিদুল হক তালুকদার পেয়েছেন ৪৯১২ ভোট।

উক্ত ইউনিয়নে এই দুই প্রার্থী ছাড়া আরও ৫ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ২১ মার্চ সােমবার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বদরপুর ইউনিয়নের ১৪টি কেন্দ্রে সুষ্ঠভাবে ভােট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

৩টি সংরক্ষিত ওয়ার্ডে ১৮ জন এবং ৯টি সাধারণ ওয়ার্ডে ৪৬ জন সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তাদের মধ্যে
সাধারণ ওয়ার্ড গুলোর, ১নং ওয়ার্ডে লিটন সাজি, ২নং মফিজল মেলকার, ৩নং মিয়াজ হােসেন মিঠু, ৪নং ইউসুফ মৃধা, ৫নং হারুন জমাদার, ৬নং ওমর ফারুক, ৭নং লিটন বেপারী, ৮নং মিজান পালােয়ান এবং ৯নং ওয়ার্ডে অলিউল্লাহ হাওলাদার বিজয়ী হয়েছেন।

৩টি সংরক্ষিত ওয়ার্ডের মহিলা প্রার্থীদের মধ্যে ১নং ওয়ার্ডে খাদিজা বেগম, ২নং নাছিমা বেগম এবং ৩নং ওয়ার্ডে লাইজু বেগম বিজয়ী হয়েছেন।

বদরপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা রয়েছে ২৯ হাজার ৪৮৪ জন। যার মধ্যে নারী ভোটার রয়েছে ১৪ হাজার ২৮৪ জন।

নির্বাচনের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে মাঠে উপস্থিত ছিলেন, বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। অপ্রীতিকর ঘটনা এড়াতে ইউনিয়নের ১৪টি ভোট কেন্দ্রে র‌্যাব, পুলিশ ও আনসার বাহিনীসহ উপস্থিত ছিলেন ৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ, স্টাইকিং ফোর্স ও মোবাইল টিম। যার কারনে কোনাে ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ