রবিবার, ২২ মে ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মা হতে চলেছেন বলি অভিনেত্রী সোনম কাপুর

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ সোমবার, ২১ মার্চ, ২০২২

Sonam Kapoor: মা হতে চলেছেন বলি অভিনেত্রী সোনম কাপুর।

মাসুদূর রহমান:

হোলির রঙের আবহে সুখবর দিলেন বলিউডের অভিনেত্রী সোনম কাপুর। সোমবার সকালে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে সুখবরটি ভাগ করে নিলেন অভিনেত্রী। জানালেন, চলতি বছরেই তাঁর ও আনন্দ আহুজার প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি।

 

এদিন অভিনেত্রী বেবি বাম্পের একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। স্বামী আনন্দের কোলে মাথা রেখে শুয়ে আছেন তিনি। দুজনের মুখেই উজ্জ্বল হাসি। আলতো হাতে স্পর্শ করে আছেন বেবি বাম্প। ছবির ক্যাপশনে সোনম লিখেছেন, ‘এই চার হাত চেষ্টা করবে তোমাকে ভাল মানুষ করে তোলার। এই দুটি হৃদয়ের হৃদস্পন্দন জীবনের প্রতিটি পদে তোমার সঙ্গে তাল মিলিয়ে চলবে। একটি পরিবার যা তোমাকে ভালবাসায় ভরিয়ে দেবে, তোমাকে আগলে রাখবে। তোমাকে স্বাগত জানানোর জন্য তর সইছে না।’ ক্যাপশনের সঙ্গে সোনম জানিয়েছেন ২০২২ সালের অক্টোবর মাস নাগাদ প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি।

 

 

প্রসঙ্গত, ২০১৮ সালে আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন সোনম। এরপরই লন্ডনে পারি দেন অভিনেত্রী। এখনও লন্ডনের নটিং হিলের বাড়িতেই রয়েছেন তিনি। ২০২১ সালে দিদি রিয়া কাপুরের বিয়ে উপলক্ষে দেশে ফিরেছিলেন সোনম। তখন বিমানবন্দরে তাঁর পেটের অংশটুকু দেখার পর অন্তঃসত্ত্বা হওয়ার খবর রটে গিয়েছিল। ঋতুচক্রের খবর ঘোষণা করে সেই জল্পনায় জল ঢেলেছিলেন অভিনেত্রী। অবশেষে নতুন সদস্যের আগমনের খবর শেয়ার করলেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ