রবিবার, ২২ মে ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

লক্ষ্মীপুরে রমজান উপলক্ষে ১লাখ ১৫ হাজার নিম্ন আয়ের পরিবার পাবে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য সামগ্রী

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ১৮ মার্চ, ২০২২

লক্ষ্মীপুরে রমজান উপলক্ষে ১লাখ ১৫ হাজার নিম্ন আয়ের পরিবার পাবে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য সামগ্রী।

নাজিম উদ্দিন রানাঃ

আসন্ন রমজান উপলক্ষে সমগ্র বাংলাদেশের ন্যায় লক্ষ্মীপুর জেলার প্রায় ১ লাখ ১৫ হাজার নিম্ন আয়ের পরিবারের মধ্যে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য সামগ্রী বিতরণ করা হবে।

ইতিমধ্যে সুবিধাভোগী পরিবারগুলোর মাঝে নির্ধারিত কার্ড বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এ লক্ষ্যে শুক্রবার (১৮ মার্চ) সকালে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোছাইন আকন্দ। এসময় জেলা প্রশাসক বলেন, প্রাথমিকভাবে জেলার ৫টি উপজেলার মোট সাড়ে ৩২ হাজার পরিবারকে টিসিবি পণ্য ক্রয়ের সুবিধা দেওয়া হবে। পর্যায়ক্রমে বাকি সংখ্যক পরিবারগুলোকে এ সুবিধার আওতায় আনা হবে। ৫টি উপজেলায় রোববার থেকে ১৩ ডিলারের মাধ্যমে টিসিবির পণ্য বিতরণ কার্যক্রম শুরু হবে।

টিসিবির ডিলারদের নির্ধারিত গাড়ি থেকে চিনি প্রতি কেজি ৫৫ টাকা, মশুর ডাল কেজিপ্রতি ৬৫, সয়াবিন তৈল কেজিপ্রতি ১১০ টাকা ও ছোলা কেজিপ্রতি ৫০ টাকা করে বিক্রি করা হবে।

মতোবিনিময় সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক নুরে -ই আলম,নিগার সুলতানা, প্রেসক্লাব সভাপতি হোছাইন আহম্মদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল সহ প্রিন্ট, ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিক ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ