মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

রকিবুর রহমানের মৃত্যুতে বিনিয়োগকারী ঐক্য পরিষদের শোক

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ১৮ মার্চ, ২০২২

রকিবুর রহমানের মৃত্যুতে বিনিয়োগকারী ঐক্য পরিষদের শোক। 

ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক প্রেসিডেন্ট, সাবেক পরিচালক ও শেখ রাসেল জাতীয় শিশু- কিশোর পরিষদ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ বকিবুর রহমানের মৃত্যুতে বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের পক্ষ থেকে শোক প্রকাশ।

সংগঠনের সাধারণ সম্পাদক কাজী আব্দুর রাজ্জাক সাক্ষরিত এক শোক বার্তায় বলা হয়, মোঃ বকিবুর রহমানের মৃত্যুতে বাংলাদেশ পুজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের পক্ষ থেকে আমরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। আমরা মহান আল্লাহ তালার দরবারে মোনাজাত করছি, মহান আল্লাহতা’য়ালা তাকে জান্নাতুল ফেরদৌস নসীব করুন।

মোঃ বকিবুর রহমান পুঁজিবাজারের একজন দায়িত্বশীল লোক হিসাবে মানুষের কাছে সম্মানিত ছিলেন। পুঁজিবাজারের কল্যানে তার সততা, নিষ্ঠা ও আন্তরিকতা ছিল সাধারন বিনিয়োগকারীদের মূখে মূখে। তিনি ছিলেন সকলের প্রিয় মানুষ। নিরপেক্ষতাকে সমুন্নত রেখে পুঁজিবাজারের উন্নয়নের জন্য তিনি কাজ করে ছিলেন। তার মৃত্যুতে পুঁজিবাজার একজন ভাল মানুষ ও ভাল অভিভাবক হারালো। তিনি মিডওয়ে সিকিউরিটিজের চেয়ারম্যানও ছিলেন। ডিএসই এর প্রেসিডেন্ট থাকাকালে তিনি বিশ^মানের পুঁজিবাজার গড়ার লক্ষে বিভিন্ন সংস্কার মূলক কর্মসূচি বাস্তবায়ন করেছিলেন। ডিএসই এর নতুন ভবন নিকুঞ্জে স্থানান্তরের জন্য সরকারের কাছ থেকে ৪ বিঘা জমি বরাদ্ধ পাওয়ার ব্যাপারে তিনি অগ্রনী ভূমিকা পালন করেছেন। ২০১০ সালে পুজিবাজারের মহধ্বস এর পর থেকে পুঁজিবাজারে গতিশীলতা ফিরিয়ে আনতে ও বাজার পতনরোধ কল্পে তিনি সব সময়ই সাধারন বিনিয়োগকারীদের পাশে থেকেছেন। বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদ তার অবদানের কথা বার বার স্মরন করছে এবং তার রুহের মাগফেরাত কামনা করছে।

মোঃ বকিবুর রহমন আমাদের সকলের খুব কাছের মানুষ ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন নিকটতম মানুষকে হারালাম। আমরা তার রুহের মাগফেরাত কামনা করছি। আমরা তার পরিবার পরিজন, আত্বীয়- স্বজন ও শুভানুধ্যায়ীসহ সকলের প্রতি গভীর সমবেদনা জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ