শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:২২ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

পোল্যান্ড দূতাবাসে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ১৮ মার্চ, ২০২২

পোল্যান্ড দূতাবাসে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২২ উপলক্ষে ইউরোপ পোল্যান্ড বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে দূতাবাস প্রাঙ্গণে দিবসটি তাৎপর্য তুলে ধরে আলোচনা ও কেক কাটা এবং আপ্যায়নে মাধ্যমে অনুষ্ঠানে অনুষ্ঠিত হয়।

ইউরোপ বুরো মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল এর রিপোর্ট

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২২ উপলক্ষে
ইউরোপ পোল্যান্ড বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে দূতাবাস প্রাঙ্গণে দিবসটি তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাঙালি জাতির অবিসংবাদিত এই নেতা ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

অনুষ্ঠানে শুরুতে দিনটি উপলক্ষে পোল্যান্ড বাংলাদেশ দূতাবাসে অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ
সাহেবের বাণী পাঠ করেন শুনান মান্যবর মিজ সুলতানা লায়লা হোসেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাণী পাঠ করেন শুনান কাউন্সেলর অনিবার্ণ নিয়োগী।

কাউন্সেলর অনিবার্ণ নিয়োগী পরিচালনা সভা উপস্থিত ছিলেন মান্যবর রাষ্ট্রদূত মিজ সুলতানা লায়লা হোসেন।
বিদেশী ইতালিয়ান সাবেক
নৌবাহিনীর কর্মকর্তা লোংগো চিরু, পোল্যান্ড নাগরিক বিশিষ্ট ব্যবসায়ী Ania Kletkiewicz, Slawomir Damian WisniewskiWisniewski।
আরো উপস্থিত দুতাবাসের স্টাব ও পোল্যান্ডে প্রবাসী কমিউনিটির মোহাম্মদ মাহাবুব রহমান, মোহাম্মদ মাসুদুর রহমান, তুহিন, সজিব এবং অলইউরোপীয়ান বাংলা প্রেস ক্লাব আয়েবাপিসি এর সহ-সভাপতি সাংবাদিক মোহাম্মদ মেসবাহউদ্দিন আলাল প্রমুখ।
পরিশেষে দোয়া পরিচালনা করেন মাহবুবুর রহমান পরে কেক কাটা এবং আপ্যায়নে মাধ্যমে সমাপ্ত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ