রবিবার, ২২ মে ২০২২, ১০:১১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

তথ্যমন্ত্রী’র চাচার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ১৮ মার্চ, ২০২২

তথ্যমন্ত্রী’র চাচার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক।

এম. মতিন/চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া) আসনের সাংসদ, তথ্য ও সম্প্রচার মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি’র চাচা রাঙ্গুনিয়া উপজেলার ১০ নং পদুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক গোলাম কবির তালুকদার বৃহস্পতিবার দিনগত রাত ২ টা ২০ মিনিটে নিজ বাসভবনে মৃত্যু বরণ করেন। (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন, সহকর্মী, গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে মুক্তিযোদ্ধা গোলাম কবির তালুকদারের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শুক্রবার (১৮ মার্চ) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া সাক্ষরিত এক শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক গোলাম কবির তালুকদারের
মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ একজন ত্যাগী, একনিষ্ঠ ও জনবান্ধব রাজনৈতিক নেতাকে হারালো।

এদিকে একই শোকবার্তায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও বীর মুক্তিযোদ্ধা গোলাম কবির তালুকদারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ শুক্রবার বাদে আসর পদুয়াস্থ সুখবিলাস উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুমের জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে এই বীর মুক্তিযোদ্ধাকে দাফন করা হবে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ