মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

চরফ্যাসনে সন্ত্রাসী বাহিনীর হামলায় ৬ জন গুরুতর আহত

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ১৮ মার্চ, ২০২২

সন্ত্রাসী বাহিনীর হামলায় ৬জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচায় জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ৮০
বছরের বৃদ্ধা সহ ১ ভাই ও ৪ বোনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে সন্ত্রাসী জালাল তালুকদারের নেতৃত্বে তার ছেলে ও জামাইদের বিরুদ্ধে । আহতদেরকে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সূত্রে জানা গেছে , বৃহস্পতিবার(১৭ মার্চ) বেলা ১১ টায় দক্ষিণ আইচার ৬ নং ওয়ার্ডে নুরুজ্জামান মুন্সি বাড়িতে জমি বিরোধকে কেন্দ্র করে
বড় ভাই জালাল তালুকদার এর সাথে ছোট ভাই- বোনদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সন্ত্রাসী জালাল তালুকদার এর ছেলে রিয়াজ মেয়ে জামাই মাহাবুব শরীফ ও নাতি রুবেল সহ ১০-১২ জন একত্রিত হয়ে জালাল তালুকদার এর ছোট ভাই মনিরুজ্জামান (৩৫), চার ছোট বোন পিয়ারা বেগম(৫০), হালিমা(৪৫), শাহেনুর (৪০) ও তাছলিমা(৩২)কে দা’ছেনি ও লাঠিসোঁটা দিয়ে এলোপাতাড়ি হামলা করে।  এসময় বৃদ্ধা মা আমিননেছা বেগম ( ৮০) এগিয়ে গেলে তাকেও পিটিয়ে আহত করে ওই সন্ত্রাসী বাহিনী।

স্বজনরা আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে আসে।
আহত হালিমা বেগম বলেন, জালাল আহম্মেদের জামাতা মাহাবুব আলম
আমার কাছ থেকে ৫লাখ টাকা নিয়েছে ফয়সালার জন্যে। দীর্ঘ ১ মাস
হয়ে গেছে ফয়সালা দেয়নি। স্থানীয় সালিশগন ফয়সালা দিয়েছে। আমরা
ফয়সালা অনুযায়ী ওই জমিতে গেলে আমাদের উপর হামলা চালিয়ে আহত
করেছে। আহত পিয়ারা বেগম বলেন, আমার বাবা প্রায় ৩০ বছর আগে মারা গেছেন, আমরা চার বোন, দুই ভাই। জালাল তালুকদার সবার বড় হওয়ার সুবাধে বিভিন্ন কৌশলে আমাদের ৫ ভাই-বোনের জমি সে নিজের নামে করে নেয়। কান্নাভরা কন্ঠে আহত তাছলিমা বলেন, আমাদের মা ও এতিম ভাই বোনের খোজ খবর জালাল তালুকদার রাখে না, এখন সালিস ফায়সালায় আমাদের পাওয়া বাবার অল্প কিছু জমিও দখলে নিতে সে আমাদের সাথে জুলুম করছে।
আমরা সঠিক বিচার দাবী করছি।
দক্ষিণ আইচা থানায় অফিসার ইনচার্জ শাখাওয়াত হোসেন বলেন, অভিযোগ পেয়েছি, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ