শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:২০ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

র‌্যাবের অভিযানে মাদারীপুরের শিবচর থেকে অপহরণকারী চক্রের ৬ জনকে গ্রেফতার

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

র‌্যাবের অভিযানে মাদারীপুরের শিবচর থেকে অপহরণকারী চক্রের ৬ জনকে গ্রেফতার ।

মীর ইমরান-মাদারীপুর নিজস্ব প্রতিবেদকঃ

অপহরণের ২৪ ঘন্টার মধ্যেই র‌্যাব-৮ মাদারীপুর এর একট দল মাদারীপুর জেলার শিবচর হতে ভিকটিম ও অপহরণকারী চক্রের ০৬ সদস্যকে গ্রেফতার করেছে।

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি দল কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে ১৬ মার্চ রাত্রে মাদারীপুর জেলার শিবচর থানাধীন কাঠালবাড়ি ইউনিয়নের হাজী ওমর আলী বেপারী কান্দি এলাকায় চায়না প্রজেক্ট সংলগ্ন মোঃ শাহজালাল(৪০) এর বসত বাড়িতে অভিযান পরিচালনা করে অপহরনকৃত মোঃ সোহেল মল্লিক(৩৯), পিতাঃ মৃত হোসেন মল্লিক, সাং-কুড়ালিয়া(০২ নং ওয়ার্ড), থানাঃ উজিরপুর, জেলাঃ বরিশাল‘কে উদ্ধার করেন।

একই স্থান থেকে আন্তঃ জেলা বিভিন্ন অপরাধ চক্রের সদস্য ও অপহরনকারী ১। মোঃ রাসেল মিয়া(৩২), ২। মোঃ হোসেন(৩২),, ৩। মোঃ রুবেল সরদার(৩৩), ৪। মোঃ হালিম(৪০),৫। মোঃ অপু সরোয়ার(৩৬) এবং ০৬। মোঃ শাহ জালাল(৪০), ‘কে আটক করে।
এ সময় তারা ০৭টি মোবাইল, ০৯টি সীমকার্ড এবং নগদ ৪,২৫০/-টাকা জব্দ করে।

জানা যায়, গত ১৫ মার্চ সোহেল মল্লিক ও তার সাথে থাকা আসামী মোঃ রুবেল সরদার ঢাকা হতে বরিশালে উদ্দেশ্যে রওনা দিয়ে রাত ০৯ টায় মাদারীপুর জেলার শিবচর থানাধীন ইলিয়াছ আহম্মেদ চৌধুরী লঞ্চঘাটে পৌছালে মোঃ রুবেল সরদার এর পুর্ব পরিকল্পিত অন্যান্য আসামীগণ পরপস্পর যোগসাজসে একটি ব্যাটারী চালিত ইজি বাইকে ভিকটিম মোঃ সোহেল মল্লিক‘কে আসামী মোঃ শাহজালাল(৪০) এর বসত বাড়িতে নিয়ে যায়। আসামীরা পরপস্পর ভিকটিমকে এলোপাতাড়ি ভাবে মারধরসহ মারতত্মকভাবে জখম করে এবং সোহেল মল্লিকের পরিবারের নিকট হইতে ১০,০০,০০০/-(দশ লক্ষ) টাকা দাবি করে অন্যথায় তাহাকে খুন করার হুমকি প্রদান করে। এমতাবস্থায় সোহেল তার মামাতো ভাইয়ের মাধ্যমে কৌশলে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর এর কোম্পানী কমান্ডারকে বিষয়তি অবগত করিলে তৎক্ষনাৎ আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ভিকটিমের অবস্থান সনাক্ত করে অপারেশন পরিচলানা করে অপহরণের ২৪ ঘন্টার মধ্যেই ভিকটিমকে অপরাধী চক্রের ০৬ সদস্যসহ হাতে নাতে গ্রেফতার করে। উদ্ধারকৃত মোঃ সোহেল মল্লিক নিজেই বাদি হয়ে আটকৃত অপহরণকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে। উক্ত মামলার পলাতক আসামী ১। মোঃ শকিকুল ইসলাম(৩৯), পিতাঃ নিজাম উদ্দিন খান, টিহাটি, কোটালীপাড়া, গোপালগঞ্জ ও ২। মোঃ সেলিম(৫০), থানা ও জেলাঃ অজ্ঞাত‘কে গ্রেফতারের প্রক্রিয়া চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ