শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৫৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মাগুরার পলাশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৫৭তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

মাগুরার পলাশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৫৭তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন।
_________________________
এস এম আজগার আলী/মহম্মদপুর (মাগুরা)প্রতিনিধি:

মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৫৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুইদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রধান শিক্ষক মো. ফরিদ আহম্মদ এর আয়োজনে বুধবার দুপুরে বিদ্যালয় চত্বরে এই পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও পলাশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ সিকান্দার আলীর সভাপতিত্বে. প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সাংসদ আলহাজ্ব এ্যাডঃ সাইফুজ্জামান শিখর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফি, উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল ও মহম্মদপুর থানার ওসি (তদন্ত) এবি এম এস দোহা।
এ -সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ হাই মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল হাসান, পলাশবাড়ীয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি এমডি গোলজার আহম্মেদ. সাবেক প্রধান শিক্ষক (অব:) বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান, বালিদিয়া ইনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান মিনহা, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ ঈদুল শেখ এবং দীঘা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আছাদুজ্জামান আছাদ প্রমূখ। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ