সোমবার, ২৩ মে ২০২২, ১১:১৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কুবিতে মাল্টিস্টেকহোল্ডার এলায়েন্স ও যৌন হয়রানি প্রতিরোধ শীর্ষক সভা অনুষ্ঠিত

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

কুবিতে মাল্টিস্টেকহোল্ডার এলায়েন্স ও যৌন হয়রানি প্রতিরোধ শীর্ষক সভা অনুষ্ঠিত।

রকিবুল হাসান/কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ইউএন উইমেন বাংলাদেশ এর সহযোগিতায় এবং আমরাই পারি এর আয়োজনে ‘মাল্টিস্টেকহোল্ডার এলায়েন্স ও যৌন হয়রানি প্রতিরোধ শীর্ষক’ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাস রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইউএন উইমেন ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে গঠিত ‘টেকনিক্যাল কমিটি’ ও যৌন নিপীড়ন প্রতিরোধ কল্পে গঠিত ‘অভিযোগকমিটি’র কার্যাবলি ও ইউএন উইমেন কুবির ভবিষ্যত লক্ষ্য সম্পর্কে আলোচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ও ইউএন উইমেনের টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান ড. জান্নাতুল ফেরদৌস, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারি অধ্যাপক ফাহাদ জিয়া, প্রত্নতত্ত্ব বিভাগের সহকারি অধ্যাপক শারমিন রেজোয়ানা, ‘আমরাই পারি’এর প্রোগ্রাম কো-অর্ডিনেটর মুবিনুর রহমান এবং প্রোগ্রাম অফিসার মর্জিয়া প্রভা, ‘দৃষ্টি’ এর প্রজেক্ট অফিসার রিনা রাণী দত্ত ও কাজী আহমেদ জামিল রুকনসহ উইএন উইমেনের স্টুডেন্ট লিডার ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নারী নির্যাতন ও যৌন হয়রানি প্রতিরোধকল্পে ইউএন উইমেন, আমরাই পারি প্রায়ই বিভিন্ন সচেতনতামূলক সভা সেমিনারের আয়োজন করে থাকে। এবারের সভাটি বাস্তবায়নে ‘দৃষ্টি কুমিল্লা’ সর্বাত্মক সহযোগিতা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ