মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বিশ্ব ভোক্তা অধিকার দিবসে সরাইলে র‌্যালি ও আলোচনা সভা

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

বিশ্ব ভোক্তা অধিকার দিবসে সরাইলে র‌্যালি ও আলোচনা সভা।

আব্দুল আওয়াল খান/সরাইল প্রতিনিধিঃ

ডিজিটাল আর্থিক ব্যবস্থায় ন্যায্যতা এই প্রতিপাদ্যে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিশ্ব ভোক্তা অধিকার দিবস ২০২২ উদযাপন।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে থেকে একটি র‌্যালি বের করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সরাইল উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ফারহানা নাসরিনের সভাপতিত্বে আলোচনা সভায় অংশ গ্রহন করেন সরাইল থানা পুলিশ পরিদর্শক হোসেন মোবারক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান, সরাইল সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জবার, সরাইল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান, আওয়ামী লীগের নেতা হাজী মাহফুজ আলী, শাহজাদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসমা বেগম, সমাজ উনয়ন কেন্দ্র ( সুক) পরিচালক মমিন হাসান প্রমুখ।

সভায় বক্তারা ভোক্তা অধিকার সংরক্ষণ এবং বাজার নিয়ন্ত্রণে প্রশাসনকে মনিটরিং করার আহবান জানান। অসাধু ব্যবসায়ীরা যাতে কারসাজি করে দ্রব্যমূল্য বৃদ্ধি করতে না পারে সেজন্য ভ্রাম্যমান আদালত পরিচালনা করার অনুরোধ করেন।

পণ্যের গুণগত মান যাচাইসহ মেয়াদ্দোত্তীর্ণ পণ্য যাতে বিক্রি করতে না পারে সে ব্যপারেও প্রশাসনের নজরদারি ও সহযোগিত কামনা করেন। এসময়  ভোক্তা অধিকার সম্পর্কে জনগণকে সচেতন হবার পরামর্শ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ