শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:২৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

প্রায় ১৩ বছর পর গাজীপুর বিএনপির দ্বিবার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
প্রকাশকালঃ সোমবার, ১৪ মার্চ, ২০২২

সোমবার গাজীপুর মহানগরের টেকনপাড়ায় সাগর সৈকত কনভেনশন সেন্টারে প্রায় ১৩ বছর পর গাজীপুর সদর ও শ্রীপুর পৌর বিএনপির যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয় দ্বিবার্ষিক সন্মেলন ।

গাজীপুর সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আবু তাহের মুসল্লি সম্মেলনে সভাপতিত্ব করেন।

বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি একেএম ফজলুল হক মিলন বলেছেন, গণআন্দোলনের মাধ্যমে এ অবৈধ ও মাফিয়া সরকারকে উৎখাত করে জনগণের ক্ষমতা ফিরিয়ে দেওয়া হবে। তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রাজনৈতিক উত্তরাধিকার প্রতিষ্ঠা করা হবে।

তিনি বলেন, দেশব্যাপী বিএনপির নির্যাতিত নেতাকর্মীদের নির্যাতনের পরিমাণ ও বেগম জিয়া পরিবারের নির্যাতনের পরিমাণ এক পাল্লায় তোলা হলে জিয়া পরিবারের নির্যাতন বহুগুণ বেশি হবে।

সম্মেলনে আবু তাহের মুসল্লিকে সভাপতি, আবু বকর সিদ্দিক চেয়ারম্যানকে সিনিয়র সহ-সভাপতি, জয়নাল আবেদীন রিজভীকে সাধারণ সম্পাদক করে গাজীপুর সদর উপজেলা বিএনপির কমিটি গঠন করা হয়।

এদিকে অ্যাডভোকোট কাজী খানকে সভাপতি ও বিল্লাল হোসেন বেপারীকে সাধারণ সম্পাদক করে শ্রীপুর পৌর বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

এসময় শ্রীপুর পৌর বিএনপির সদস্য সচিব বিল্লাল হোসেন বেপারী ও সদর উপজেলা বিএনপির সদস্য সচিব জয়নাল আবেদীন রিজভীর যৌথ সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য দেন- বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, জেলা বিএনপির সদস্য সচিব কাজী সাইয়েদুল আলম বাবুল, বিএনপির কেন্দ্রীয় সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু, কালিয়াকৈর পৌর মেয়র মজিবুর রহমান, বিএনপির কেন্দ্রীয় নেতা ওমর ফারুক সাফিন, অ্যাডভোকেট কাজী খান, সাখাওয়াত হোসেন সবুজ, এমদাদুল হক মুসল্লি, ফজলুল হক মুসল্লি, ভাওয়ালগড় ইউপি চেয়ারম্যান আবু বকর ছিদ্দিক, হুমায়ুন কবির সরকার, আবুল হোসেন প্রধান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ