মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

চট্টগ্রাম রেডিসনে প্রি রামাদান এক্সিবিশন সম্পন্ন

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ রবিবার, ১৩ মার্চ, ২০২২

চট্টগ্রাম রেডিসনে প্রি রামাদান এক্সিবিশন সম্পন্ন

চট্টগ্রামে অনুষ্ঠিত হয়ে গেলো প্রেমস কালেকশন প্রেজেন্টস প্রি রামাদান এক্সিবিশন ২০২২ পাওয়ার্ড বাই ব্লিস হোম। চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু বে-ভিউতে এম এন্ড এম বিজনেস কমিউনিকেশনের উদ্যোগে তিনদিনব্যাপী এ আয়োজনের পর্দা নামলো গতকাল ১২ মার্চ শনিবার।

শেষদিনে রেডিসনে নানান বয়সী দর্শনার্থী ও ক্রেতাদের ভিড় থাকলেও মূলত তরুণ-তরুণীদের মাঝেই আগ্রহ বেশি ছিলো এই এক্সিবিশন নিয়ে। সকাল ১১টায় শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত চলে এ আয়োজন।

এতে অংশ নেয় ঢাকা, চট্টগ্রাম ও আন্তর্জাতিক পর্যায়ের স্বনামধন্য ৭০ জন উদ্যোক্তা, ফ্যাশন ডিজাইনার, ব্র্যান্ড প্রতিষ্ঠান ও জুয়েলারি এক্সপার্ট।

১০ মার্চ চট্টগ্রাম উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনোয়ারা হাকিম আলি প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে উদ্বোধন করেন এ মেলার। এ সময় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উইমেন চেম্বারে অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি ড. মুনাল মাহাবুব। এতে সভাপতিত্ব করেন এন্ড এম বিজনেস কমিউনিকেশনের সিইও মানজুমা মোর্শেদ।

এ আয়োজন নিয়ে মূল আয়োজক মানজুমা মোর্শেদ জানান, উদ্যোক্তা এবং ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন সৃষ্টির লক্ষ্যে এই এক্সিবিশন আয়োজন করা হয়। এই মেলার মাধ্যমে বিগত বছরগুলোয় মহামারির কারণে স্থবির হয়ে আসা ব্যবসায় গতি আসছে।

তিনি আরো বলেন, রমজানের আগেই অনুষ্ঠিত হওয়ায় দর্শনার্থীরা এবারের ঈদের ট্রেন্ড সম্পর্কে আগাম ধারণা পেয়েছেন এ এক্সিবিশন থেকে। অনেকেই ঈদের জন্য বিশেষ পোশাক কিনে ফেলেছেন এখান থেকে। মূলত নারী উদ্যোক্তারা তাদের উদ্ভাবনী ডিজাইন, পোশাক, অলংকারের পশরা সাজিয়েছেন এ মেলায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ