সোমবার, ২৩ মে ২০২২, ১১:২৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

প্রাক্তন স্বামীকে বিয়ের শাড়ি ফেরত পাঠালেন সামান্থা

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ১১ মার্চ, ২০২২

প্রাক্তন স্বামীকে বিয়ের শাড়ি ফেরত পাঠালেন সামান্থা।

মাসুদুর রহমান:

চার বছরের দাম্পত্যের ইতি টানেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা নাগা চৈতন্য। ২০২১ সালের ২ অক্টোবর বিচ্ছেদ হয় তাদের। দক্ষিণী সুপারস্টার নার্গাজুনের ছেলে অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে তাঁর পর্দার প্রেম এবং বাস্তব প্রেম নিয়ে মাতামাতি ছিল দর্শকদের মধ্যে। কিন্তু বনিবনার অভাবে ছাদ আলাদা হয়ে গেল তাঁদের। এর পরে বিচ্ছেদের কারণ হিসেবে বিভিন্ন কারণ শোনা যায়। ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, খোলামেলা দৃশ্যে সামান্থার অভিনয় নিয়ে নাগার সঙ্গে আপত্তি জানিয়েছিলেন তাঁর মা-বাবাও। পুত্রবধূকে নাকি ‘সাহসী’ ভূমিকায় পর্দায় দেখতে আপত্তি ছিল তাঁদের। তবে বিবাহ বিচ্ছেদ নিয়ে অকপট হলেও নিজের বিরুদ্ধে এই অভিযোগ নিয়ে কোনও কথা বলেননি নাগার্জুন। তার পরে সম্প্রতি শোনা গেল, নাগার সঙ্গে বিয়েতে যে শাড়িটি সামান্থা পরেছিলেন, তা স্বামীর কাছে পাঠিয়ে দিলেন। এও কি প্রাক্তন শ্বশুর বাড়ির জোরাজুরিতেই? তেলুগু ইন্ডাস্ট্রির খবর, সাদা রঙের সেণই দক্ষিণী শাড়ি আসলে নাগার ঠাকুমার। তাই সেই শাড়ি নিজের কাছে রাখতে চাননি ‘ফ্যামিলি ম্যান ২’-এর নায়িকা। তা ছাড়া তিনি নাকি নাগা বা আক্কিনেনি পরিবারের কোনও জিনিসই আর নিজের কাছে রাখতে চান না।
অক্টোবর মাসে সামান্থা নেটমাধ্যমে লিখেছিলেন, ‘অনেক আলোচনা ও চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিয়ে আমরা স্বামী-স্ত্রী দু’জন আলাদা পথ খুঁজে নিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ