শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৫৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

জন্মদিনের শুভেচ্ছা জানানো জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সাংবাদিক ছাইফুল ইসলাম

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ৪ মার্চ, ২০২২

জন্মদিনের শুভেচ্ছা জানানো জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সাংবাদিক ছাইফুল ইসলাম।

নিজস্ব প্রতিনিধিঃ

গত ৩ মার্চ বৃহস্পতিবার, দ্বীপ জেলার ভোলার সকলের পরিচিত মুখ ও সত্যের পথে অবিচল থাকা একজন সাহসী সংবাদকর্মী মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ) পালোয়ানের শুভ জন্মদিন উপলক্ষে তার জন্মদিনের শুভেচ্ছা জানানো জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

সংবাদকর্মী মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ) এর জন্মদিন উপলক্ষে তিনি বলেন, প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি সেই মহান আল্লাহর, যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হবার তৌফিক দিয়েছেন শুকরিয়া আদায় করছি আলহামদুলিল্লাহ।

তিনি আরও বলেন, গত ২ মার্চ রাত ১২টা বাজার পর থেকেই আমার শ্রদ্ধেয় মিডিয়ার বড় ভাই-বোন, সহকর্মী, সহপাঠী, আত্মীয়-স্বজন, ছাত্র-ছাত্রী, ছোট ভাই-বোন ও প্রান প্রিয় বন্ধুরা ফেসবুক, মেসেঞ্জার, টেক্সট, হোয়াটসঅ্যাপ, ইমো-সহ বিভিন্ন ভাবে যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সকলের প্রতি আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনের কাছেও তেমনই। দেশের বর্তমান করোনার মহামারীতে মানুষ আজ হতাশাগ্রস্থ। ইনশাআল্লাহ দ্রুতই আমরা এই দূর্যোগ কাটিয়ে উঠবো।

সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া, আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ পৃথিবীর আলো দেখতে পেরেছি। আমি সবার কাছে দোয়া চাই। আমি অতিক্ষুদ্র মানুষ টা একদিন আমার কর্মের মাধ্যমে সকলের কাছে বৃহৎ হতে পারি। আমি একজন কলম সৈনিক হিসেবে আমার দেশ ও জাতির দ সেবা করতে পারি।

আজ শৈশব, কৈশর অনেকটা সময় পেছনে ফেলে এসেছি। জীবন চলার বাঁকে জন্ম দিয়েছি কত রূপকথা, ছোট বড় গল্প আর নাটক। ছোট্ট একটা জীবনে কত ইতিহাসে সাক্ষী হয়ে আছি। এই পৃথিবীতে আমি এমনি একটি দিনে এসেছিলাম। সেই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল-আমিনের কাছে দায়বদ্ধ। তিনি আমায় সৃষ্টি করেছেন, তিনি আমার রব।

আজ থেকে মৃত্যুর এক বছর কাছাকাছি চলে এলাম! জীবনটা অনেক সুন্দর, যদি সুন্দর করে দেখা যায়। তবে এ কথাও ঠিক, বিচিত্র এই জীবনে বৈচিত্রময় হয়ে ওঠা অনেকটা’ই কঠিন। যারা হয়ে উঠতে পারে তাদেরকেই মানবজাতি সারাজীবন মনে রাখে। সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেন পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতে পারি এবং আমার যতটুকু সামর্থ আছে আমি তা দিয়ে অসহায় মানুষদের সহযোগিতা করতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ