বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:০২ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মুরাদনগরে জাতীয় বীমা দিবস -২০২২ পালিত

প্রিয়ন্ত মজুমদার, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
প্রকাশকালঃ মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

প্রিয়ন্ত মজুমদার, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগরে আনুষ্ঠানিক ভাবে আয়োজিত হয়েছে জাতীয় বীমা দিবস। গতকাল মঙ্গলবার জাতীয় বীমা দিবস উপলক্ষে উপজেলা পরিষদ কবি নজরুল মিলনায়তনে আয়োজন করা হয় রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। বিভিন্ন বীমা কোম্পানির কর্মকর্তাদের উপস্থিতিতে সকালে বর্ণাঢ্য র ্যালী প্রদক্ষিণ করে বিভিন্ন সড়ক।

বিআরডিবি কর্মকর্তা গোলাম মোস্তফার সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ। আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিউল আলম তালুকদার, বিআরডিবি কর্মকর্তা গোলাম মোস্তফা, কৃষি অফিসার মঈন উদ্দীন খান সহ প্রমূখ।

আলোচনা সভায় উপস্থিত বক্তারা বলেন, “বীমা অবশ্যই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। মানুষকে বীমার গুরত্ব সম্পর্কে জানাবেন। সাধারণ মানুষের মাঝে বীমার উপকারিতা তুলে ধরতে হবে। অনেক ব্যাংক রয়েছে কিন্তু তাদের কোনো দিবস নেই পক্ষান্তরে আমাদের ক্ষুদ্র কোম্পানির জন্য সরকার দিবস ঘোষণা করেছেন।”

উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ বলেন, ” বীমা কোম্পানি হলো বেসরকারি প্রতিষ্ঠান, আমরা সরকারি প্রতিষ্ঠান। আপনারা ও আমরা যৌথভাবে কাজ করলে মানুষ বীমার প্রয়োজনতা জানবে। আমরা প্রস্তুত আপনাদের সাথে কাজ করতে। মাননীয় প্রধানমন্ত্রী নিজেও বলেছেন তিনিও বীমা পরিবারের সদস্য হতে চান। ”

আলোচনা পর্বের সমাপ্তিতে রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনকারী তাইফা,২য় স্থান অর্জনকারী প্রিয়ন্ত মজুমদার ও ৩য় স্থান অর্জনকারী মাহিকে পুরষ্কার বিতরণ করা হয় এবং ৪জন মৃত বীমাকারী ব্যক্তির পরিবারের হাতে ১১লক্ষ ২৮হাজার টাকার চেক প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ