বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:২৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ঘরে বসে চাকরির সুযোগ দেয় যে সাত প্রতিষ্ঠান

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২

ঘরে বসে চাকরির সুযোগ দেয় যে সাত প্রতিষ্ঠান

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এখন সবাই জেনে গেছে ঘরে বসে অফিস করা যায়। এতো করোনাকালীন কথা। কিন্তু এমন কিছু প্রতিষ্ঠান আছে যারা সারা বছরই ঘরে বসে কাজ করার সুযোগ দেয়। এমনকি যে কোন দেশ থেকেই এ চাকরি করা যায়।

এমন অনেক প্রতিষ্ঠান আছে, যারা বিভিন্ন ধরনের চাকরির অফার দেয়। যেমন ওয়েবওয়েবসাইট ডেভেলপমেন্ট, ডিজাইন বা গ্রাফিকস, মার্কেটিং ও ক্লায়েন্ট হেন্ডেলিং। এছাড়াও নানা চাকরির সুযোগ।

অভিজ্ঞতা না থাকলে এন্ট্রি লেভেলে জয়েন করতে পারবেন। অভিজ্ঞতা বাড়ার পাশাপাশি বেতনও বাড়বে।

অনেকেই এটাকে আউটসোর্সিং হিসেবে দেখছেন। আসলে এটি চাকরি। নির্দিষ্ট পরিমাণ বেতনে আপনাকে হায়ার করা হবে। আর আউটসোর্সিং প্রতিষ্ঠানগুলো নির্দিষ্ট একটি কাজ নির্দিষ্ট সময়ের জন্য দেয়। পরবর্তীতে আবার অন্য কোম্পানির কাজ নিতে হয়। কিন্তু এখানে নির্দিষ্ট কোম্পানিতে আপনাকে চাকরি করতে হবে।

চলুন জেনে নেই সব ওয়েবসাইটগুলো কি কি
১. www.peopleperhour.com
২. www.clickworker.com
৩. www.gotranscript.com
৪. www.weworkremotely.com
৫. www.automattic.com
৬. www.99designs.com
৭. www.preply.com

এছাড়াও আরো অনেক প্রতিষ্ঠান এ ধরণের সুযোগ দেয়। সেগুলো আমরা পর্যায়ক্রমে দিবো।

তথ্য সূত্রঃ ইন্টারনেট


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ