বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৩৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

যথাযোগ্য মর্যাদায় ভেনিস আওয়ামী লীগের একুশ উদযাপন ও উৎসব পালিত হয়েছে

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২

যথাযোগ্য মর্যাদায় ভেনিস আওয়ামী লীগের একুশ উদযাপন ও উৎসব পালিত হয়েছে।

ইউরোপ বুরো,চীপ মেসবাহ উদ্দিন আলালঃ

রিপোর্ট————————-
একুশে ফেব্রয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষ্যে রবিবার ইতালি ভেনিসের মারঘরা সেস্ত্রো স্যোশালে অস্থায়ী শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ, জাতিয় সংগীত পরিবেশন, ভাষার গান সহ নানা কার্যক্রমের মধ্য দিয়ে
ভেনিস আওয়ামী লীগ এর এই আয়োজন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়।

ভেনিস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক যৌথ উপস্থাপনায় জনাব শাহআলম হাওলাদার ও আজাদ খান ভেনিস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব রুহুল আমিন ছৈয়াল সভাপতিত্বে ভাষা শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানতে বাংলাদেশের সাথে মিল রেখে একুশের প্রথম প্রহরে রাত ১২টা ০১মিনিটে ইতালি ভেনিস মারঘেরা সেন্এা স্যোশালে অস্হায়ী শহীদ মিনারে পুস্ফস্তবক অর্জন করা হয়।
একুশের বক্তব্য রাখেন লিয়াকত খালাসী ইতালি আওয়ামী লীগের সদস্য, সহ-সভাপতি জিলানী খলিফা।
আরো উপস্থিত ছিলেন কালাম খালাসী,মাসুম খালাসী,মাসুম ছৈয়াল,জাহাঙ্গীর মাদবর,লিটন শেখ, আক্কাস ছৈয়াল, প্রমুখ এবং যুবলীগ ও ছাএলীগ নেতাকর্মীরা।

ভেনিস কা’ফসকারিবিশ্ববিদ্যালয়ের প্রভাষক ড. সৌরদাশ গুপ্ত মাতৃভাষার প্রতি সম্মান প্রদর্শন করতে অংশ নেয়।
প্রবাসী বাংলাদেশী সুপরিচিত সংগঠন গুলোর মধ্যে বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিস এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার সেজুতি দাশগুপ্ত,বিশিষ্ট ব্যবসায়ী মনোয়ার ক্লাক, হুমায়ুন করিব,সাবেক প্রতিষ্ঠাতা সদস্য সচিব সাংবাদিক মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজাদ খান সহ সাধারণ প্রবাসী বাঙ্গালীরা স্বতঃ স্ফুর্ত ভাবে অংশগ্রহণ করে।
দলীয় সংঙ্গীত পরিবেশন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ