বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:০৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বাঙ্গালহালিয়া শফিপুর অসহায় এক পরিবারের মানবিক সাহায্যের আবেদন

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২

বাঙ্গালহালিয়া শফিপুর অসহায় এক পরিবারের মানবিক সাহায্যের আবেদন।

মোঃ সুমন বিশেষ প্রতিনিধি-

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলাধীন ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন অন্তর্গত শফিপুর গ্রামের বাসিন্দা মোঃ রহমত হোসেন( ৩২) পিতা, আব্দুস সাত্তার গরিব স্থায়ী বাসিন্দা। দুই সন্তানের জনক তিনি ৩নং ভি.ডি.পি প্লাটুনের সদস্য মাসে ২ হাজার পাঁচশত টাকার বেতনে সুনামের সহিত অনেক বছর যাবৎ সততা ও নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালন করে আসছে। সম্প্রতি তার দুটি কিডনিই বিকল হয়ে গেছে। তার সহায় সম্বল বলতে তেমন কিছুই নেই।
বর্তমানে নিঃস্ব অবস্থায় দিনযাপন করছে। রহমত কিডনি রোগে আক্রান্ত হওয়ার কারণে চলাফেরা কার্যাদি করতে অক্ষম হয়ে পড়ে আছে বিছানায় ।রহমত হোসেনের সুচিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলের বিশেষজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হলে

ডাক্তার সাহেবরা বহুদিন পর্যন্ত চিকিৎসা চালিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেন বর্তমানে রহমত হোসেনের কাছে জমাকৃত কোন আর্থিক টাকা-পয়সা নাই। সামান্য কিছু ছিল যা চিকিৎসায় খরচ হয়ে গেছে। রহমত হোসেন পরিবারের ভরণ পোষণ ও যাবতীয় খরচ আদি যুগার করতে অক্ষম ।
নিজের ২ বাচ্চা সহ সংসার খরচ, চিকিৎসা করানোর মতো কোনো টাকা-পয়সা তার হাতে নেই।

রহমত হোসেনের স্ত্রী আর কোন উপায়ন্তর না পেয়ে নিরুপায় হয়ে সুচিকিৎসার জন্য আর্থিক সাহায্য পাওয়ার আশায় সরকারি-বেসরকারি গ্রাম মহল্লায় ও বাংলাদেশের জনগণের কাছে স্বামীর চিকিৎসা ও দুই সন্তান নিয়ে বাঁচার জন্য আর্থিক সাহায্য চান।

আপনাদের ক্ষুদ্র প্রচেষ্টায় মোঃ রহমত হোসেনের প্রাণ বাঁচাতে অনুগ্রহ করে মানবিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে ওনার পাশে দাঁড়াবেন।

রহমত হোসেনের
বিকাশ নাম্বারঃ- ০১৮২৫-৩৭৮৯৪০(পার্সোনাল )
*** সোনালী ব্যাংক রাঙ্গামাটি জেলার রাজস্হলী শাখা
রহমত হোসেন
হিসাব নাম্বারঃ-৫৪২১১০০০০৫৫৯৯

রোগীর সম্পর্কে বিস্তারিত জানতে কল করুনঃ
>>রোগীর নাম্বারঃ-০১৮২৫-৩৭৮৯৪০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ