বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

জমে উঠেছে রয়েল প্রিমিয়ার লিগ

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২

জমে উঠেছে রয়েল প্রিমিয়ার লিগ

মাঠের চারপাশে উৎসাহিত দর্শক। চার-ছয় বা উইকেট পতনে সঙ্গে সঙ্গে উল্লাসে মুখোরিত পুরো গ্রাউন্ড। সামাজিক মাধ্যমে সরাসরি সম্প্রচারের পাশাপাশি জাতীয় পর্যায়ের ধারাভাষ্যকারের বর্ণনায় প্রতিটি ম্যাচ হয়ে উঠছে আরো প্রানবন্ত।

রয়েল প্রিমিয়ার লিগ বা আর পি এল নিয়ে উন্মাদনা চলছে রাজধানীর দক্ষিণখান আশিয়ান সিটির এস আলম মাঠে।

১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া আর পি এলে অংশগ্রহন করছে বাড্ডা নির্মাণ একাডেমি, ক্রিকেট হকার্স, ধানমন্ডি ব্লুজ ক্রিকেট টিম, ইনটেন্স ক্রিকেট একাডেমি, ট্যালেন্ট হান্ট, রয়েল রেঞ্জার’স, ঢাকা টাইগার্স এবং ওল্ড ভেনমস।

আট দলের অংশগ্রহণে এই টুর্নামেন্টে বাড়তি আকর্ষণ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তালিকাভুক্ত তারকা ক্রিকেটারদের অংশগ্রহন।

টি-টোয়েন্টি এই টুর্নামেন্টে জাতীয় দল ও প্রথম শ্রেণীর প্রতিনিধিত্ব করা ইলিয়াস সানী, আল-আমিন হোসেন, রিপন মন্ডল (অনুর্ধ ১৯), আকাশ, তুষার, শাকের, তালুকদার মুন, সাগরদের মত ক্রিকেটারদের খেলা উপভোগ করছেন মাঠে আসা দর্শকেরা।

আরপিএলের সেক্রেটারী, মো: জোবায়ের হোসেন হিমু জানান, আমেরিকার জনপ্রিয় এই টুর্নামেন্ট প্রথমবারের মত বাংলাদেশে আয়োজন হচ্ছে। আগামীতে যদি পৃষ্ঠপোষকতা আসে তাহলে দল বাড়ানোর সঙ্গে সঙ্গে আয়োজনের পরিধিও প্রসারিত করা হবে।

আগামী ২৬ ফেব্রুয়ারি বিকালে ফাইনালের মধ্য দিয়ে প্রায় দুই লাখ টাকা প্রাইজমানির এই টুর্নামেন্টের পর্দা নামবে।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ