বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:২৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

লালমোহনে শ্বশুর ও তার তার পরিবারের সদস্য দ্বাড়া গৃহবধূ কে অমানবিক নির্যাতনের অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২

লালমোহনে শ্বশুর ও তার তার পরিবারের সদস্য দ্বাড়া গৃহবধূ কে অমানবিক নির্যাতনের অভিযোগ।

ভোলা প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে গৃহবধূকে নির্যাতনের পরে গৃহবধূ নারী নির্যাতন মামলা করায় শ্বশুর-শাশুড়িসহ ননদের হামলার শিকার হয়েছে গৃহবধূ আয়শা বেগম।

গত বুধবার দুপুরে উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইচহাক মুন্সি বাড়িতে এ ঘটনা ঘটে।

গৃহবধূ আয়েশা জানান, গত ছয় মাস আগে পশ্চিম চরউমেদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইচহাক মুন্সিবাড়ির আব্দুল খালেকের ছেলে নুর খানের সাথে, পরিবারের সম্মতির মাধ্যমে বিয়ের বন্ধনে আবদ্ধ হই। প্রথম দুই মাস সুখে শান্তিতে ঘর করলেও, এরপর থেকে নেমে আসে যৌতুকের জন্য নানা ধরনের অমানবিক নির্যাতন। পরে ২৫’শে ডিসেম্বর ভোলা আদালতে উপস্থিত হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করি। আমার মামলার পরে তারা একতরফাভাবে আদালতের মাধ্যমে আমার নামে তালাকনামা পাঠায়, যেটা আমি গ্রহণ করিনি। গত বুধবার আমার স্বামী আমাকে ফোন করে আমি যেন তার কাছ চলে আসি। আমি তার কথায় তাদের বাড়িতে আসলে আমার শ্বশুর আঃখালেক, শাশুড়ি সালেহা বেগম, ননদ মিনার ও রিনা ঘরের মধ্যে ঢুকতে না দিয়ে এলোপাতাড়িভাবে আমাকে মারতে থাকে। পরবর্তীতে পুলিশ গিয়ে আমাকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করে। এখনও পর্যন্ত তারা কেউ আমাকে দেখতে আসেনি।

এ বিষয়ে অভিযুক্ত আয়েশার শাশুড়ি সালেহা বেগম ও ননদ রিনা বলেন, আমরা তাকে কোন নির্যাতন করিনি, সে ঘরে ঢুকতে চাইছে আমরা তাকে ঢুকতে দেয়নি। সে যা বলছে সব মিথ্যা ও বানোয়াট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ