বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৩২ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

নবনির্মিত দৃষ্টিনন্দন গেইট উদ্বোধন করা হয়েছে

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২

নবনির্মিত দৃষ্টিনন্দন গেইট উদ্বোধন করা হয়েছে।

নাজিম উদ্দিন রানাঃ

লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের নবনির্মিত দৃষ্টিনন্দন গেইট উদ্বোধন করা হয়েছে। প্রায় ৪০ লাখ টাকা ব্যয়ে গেইটটি নির্মাণ করা হয়। রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ গেটটি উদ্ভোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকোশলী লাবণ্য বড়ুয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূর-এ-আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহের নিগার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন, রামগঞ্জের ইউএনও তাপ্তি চাকমা, কমলনগরের ইউএনও মো. কামরুজ্জামান ও রামগতির ইউএনও এসএম শান্তুনু চৌধুরী প্রমুখ।

জেলা প্রশাসন সূত্র জানায়, জেলা প্রশাসকের কার্যালয়ের পুরাতন গেইটটি ঝুকিপূর্ণ ছিল। এতে জনপ্রশাসনের মন্ত্রণালয়ের অর্থায়নে জেলা গণপূর্ত বিভাগ নতুন গেইট নির্মানের দরপত্র আহবান করে।

ঠিকাদারি প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী শাহাদাত হোসেন শরীফ বলেন, ইঞ্জিনিয়ারদের নির্দেশনা অনুযায়ী গেইটটি নির্মাণ করা হয়েছে। গুণগত মানসম্পন্ন মালামাল ব্যবহার করা হয়েছে। আগামি ৯০ বছর গেইটটি অক্ষত থাকবে।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। জেলাব্যাপী আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র উন্নয়ন সেই উন্নয়নের প্রয়াস। দৃষ্টিনন্দন গেইটটি জেলা কালেক্টরেট ভবনের সৌন্দর্য বাড়িয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ