মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ,সাজিনুর ও আলী রেজা দু জন মেম্বার প্রার্থীকে জরিমানা

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ,সাজিনুর ও আলী রেজা দু জন মেম্বার প্রার্থীকে জরিমানা।

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের দায়ে দু জন মেম্বার প্রার্থীকে একলাখ টাকা জরিমানা করা হয়েছে।
তারা হলেন, শ্রীপুর উত্তর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাজিনুর ও আলী রেজা দু জন মেম্বার পদপ্রার্থী। তাদের প্রত্যেককে ৫০,০০০ টাকা করে মোট ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন,তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল লতিফ তরফদার। তিনি জানান,রবিবার রাতে উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির তাদেরকে জরিমানা করেন।

এসময় উপজেলা সহকারী কমিশনার ভূমি আলাউদ্দিন,উপজেলা রিটার্নিং কর্মকর্তা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ হাসান উদ দোলা,
তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল লতিফ তরফদার প্রমুখ।

জানাযায়,উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের
১ নং শ্রীপুর উত্তর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাজিনুর ও আলী রেজা নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে প্রতিপক্ষের উপর বল প্রয়োগ ও প্রভাব বিস্তার, যথাযথ কর্তৃপক্ষের নির্দেশ অমান্য করে গণ উপদ্রুপ সৃষ্টি ও জনগণের শান্তি শৃঙ্খলার বিঘ্ন ঘটানো এবং করোনাভাইরাস জনিত নিষেধাজ্ঞা অমান্য করে গণসমাবেশ ঘটিয়ে সংক্রমণ বৃদ্ধির সম্ভাবনা তৈরির অভিযোগে এ জরিমানা করা হয়েছে।

তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির জানান,নির্বাচনী আচরণ বিধি প্রতিপালনে এধরণের অভিযান অব্যাহত থাকবে। প্রত্যেক প্রার্থীকে আইন মেনে চলার জন্য অনুরোধ করা হলো। অন্যথায় কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ