সোমবার, ২৩ মে ২০২২, ১১:৫১ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

চেয়ারম্যান,সাধারন সদস্য পদে প্রতিক(মার্কা) কেনার হিরিক

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

চেয়ারম্যান,সাধারন সদস্য পদে প্রতিক(মার্কা) কেনার হিরিক।

সুনামগঞ্জ প্রতিনিধি:

উৎসবমুখর পরিবেশে হাওর ও সীমান্তঘেষা
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সাত ইউনিয়নের চেয়ারম্যান,সংরক্ষিত ওয়ার্ডের মহিলা, সাধারন সদস্য পদে নতুন পুরোনো ও আ,লীগ বিদ্রোহী মিলিয়ে ৪শতাধিক প্রার্থীদের নিজ নিজ মার্কা(প্রতিক)কেনার হিরিক পরেছে।

আজ রবিবার উপজেলা নির্বাচন অফিসারের কায্যালয় থেকে প্রার্থীগন তাদের নিজ নিজ মার্কা(প্রতিক)গ্রহণ করেন।
এই মার্কা(প্রতিক)বিক্রি করতে ভ্রামমান্য দোকানীরা উপজেলা চত্বরে টেবিলে টেবিলে বিভিন্ন সাইজের(গলায় ও মটর সাইলেকে লাগানোর জন্য) মার্কার পসরা সাজিয়ে বসে। প্রতিক গ্রহন করার পর পরেই কোন কোন প্রার্থী নিজে,আবার কোন প্রার্থী তাদের সমর্থকদের দিয়ে মার্কা(প্রতিক)কিনতে হুমড়ি খেয়ে পরেছেন। এছাড়াও চেয়ারম্যান,সংরক্ষিত ওয়ার্ডের মহিলা, সাধারন সদস্য পোস্টার হাট বাজারে ও পাড়ায় মহল্লায় লাগানো হয়েছে।

চেয়ারম্যান ও সাধারণ সদস্য প্রার্থীরা জানান,প্রতিক পাওয়ার পর সাথে আসা কর্মী সমর্থকদের প্রচার প্রচারনার স্বার্থে কিছু মার্কা কিনেছি। আর পোস্ট আনা হবে ছাপাখানা থেকে। সেগুলো এলাকার বিভিন্ন স্থান লাগনো হচ্ছে।

আর মার্কা(প্রতিক)বিক্রিকারী ভ্রাম্যমাণ
দোকানীরা জানান,বেচাকেনা মোটামুটি ভাল। চেয়ারম্যান প্রার্থীর নৌকা,চশমা
ঘোড়া,আনারস,,মটর সাইকেল আর মেম্বার প্রার্থীরা মোরগ,তালা, ফুটবল,টিউবওয়েল,ক্রিকেট ব্যাট,পাখা মার্কা(প্রতিক)বিক্রি বেশী হচ্ছে। আর দামের ক্ষেত্রে বিভিন্ন সাইজের ও ভাল মানের থাকায় দামও ভিন্ন ভিন্ন। তারা আরও জানায়,এই বেচা কেনার হিরিক থাকবে নির্বাচনের দিন পর্যন্ত। তবে আজকেই এখানে বেচা কেনা শেষ। পরে বিভিন্ন বাজারে গিয়ে তারা মার্কা(প্রতিক)বিক্রি করবেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মঞ্জুরুল হক জানান,ইসি ঘোষিত তফসিল অনুযায়ী
১২জানুয়ারী চার শতাধিক প্রার্থী মনোনয়নপত্র দাখিল করলেও সাতটি ইউনিয়নের মধ্যে ২২জানুয়ারী শনিবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে চার জন চেয়ারম্যান প্রার্থী ও নয় জন সাধারন সদস্য প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। ২৩ই জানুুুুয়ারী সকল প্রার্থীকে মার্কা(প্রতিক)দেয়া হয়েছে। আগামী ৭ই ফেব্রুয়ারি ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ তরফদার জানান,আমরা আমাদের পক্ষ থেকে কঠোর অবস্থানে আছি। সবাই কেই নিয়ম মেনে চলতে হবে। আমাদের পক্ষ থেকে আমি নিজেই সরকারি নিদের্শনা ও নির্বাচনের আচরণ বিধি মেনে চলতে প্রচারণা চালাচ্ছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির জানান,নির্বাচনে সকল প্রার্থীকেই আচরন বিধি মেনে চলতে হবে। কোন অনিয়ম সহ্য করা হবে না। আইন অনুযায়ী অনিয়ম কারীদের বিরুদ্ধে
কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ