শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

চারুশিল্পী ও সংগঠক শহীদুল ইসলামের স্ত্রীর মৃত্যুতে মিলাদ ও দোয়া

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২

চারুশিল্পী ও সংগঠক শহীদুল ইসলামের স্ত্রীর মৃত্যুতে মিলাদ ও দোয়া।

চারুশিল্পী ও সংগঠক শহীদুল ইসলামের সহধর্মিনী, ধানমন্ডি ঝিগাতলাস্থ মিতালী রোডের স্থায়ী বাসিন্দা এড. উম্মে হাবিবা দীপনের রূহের মাগফেরাত কামনা করে আজ শুক্রবার বাদ আছর মিতালী রোড জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
পারিবারিক উদ্যোগে আয়োজিত মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক গীতিকার আলী আশরাফ আকন্দ, বিশিষ্ট রাজনীতিবিদ ডা. আরিফুর রহমান আরিফ, কাবির হায়দার চৌধুরীসহ পরিবারের সদস্য ও শুভাকাঙ্খীরা।
উল্লেখ্য গত ১৭ জানুয়ারি ২০২১ গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এড. উম্মে হাবিবা দীপন শেষ নিঃশ^াস ত্যাগ করেন। তার পিতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ গোলাম মোস্তফা ভূইয়া, মাতা মরহুমা সৈয়দা সাজেদা বেগম একমাত্র সন্তান সোয়াদ হাবিব ইসলাম ও স্বামীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ স্কুল এন্ড কলেজ থেকে এস.এস.সি ও এইচ.এস.সি, জগন্নাথ বিশ^বিদ্যালয় থেকে অনার্স-মাস্টার্স এবং জাতীয় বিশ^বিদ্যালয়ের অধীনে এল.এল.বি শেষ করে ঢাকা জজ কোর্টে আইন পেশায় নিয়োজিত ছিলেন। এর আগে তিনি ফ্যাশন ডিজাইনার হিসেবে জনপ্রিয় ছিলেন। দীর্ঘদিন কিডনী রোগে আক্রান্ত থাকায় অসুস্থ হলে হাসপাতালে ভর্তি হলে সেখানেই করোনায় আক্রান্ত হয়ে অবশেষে না ফেরার দেশে চলে যান। তার দাফন শরীয়তপুরে নানা বাড়ি মায়ের কবরের পাশে করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ